গাজীপুরে সোয়েটার টেক এর গোডাউনে ডাকাতি, আটক ৩

Slider গ্রাম বাংলা ফুলজান বিবির বাংলা

arrest_169105821
আলী আজগর খান পিরু গাজীপুর  অফিস  : গাজীপুর মহানগর সিটি করর্পোরেসন ৩৬নং ওয়ার্ডের মধ্যগাছা এলাকার একটি সোয়েটার টেক কারখানার গোডাউনে বুধবার ভোর রাতে ডাকাতির ঘটনা ঘটে। এসময় এলাকাবাসী ধাওয়া করে ৩ ডাকাতকে ধরে গণধোলাই দেয়।এলাকাবাসী জয়দেপপুর থানায় খবর জানালে,পুলিশ আসার পর সোপর্দ করেছে।

আটক ডাকাতরা হলো- জামালপুরের বকশিগঞ্জ উপজেলার দিলবরচর এলাকার হবি মিয়ার ছেলে ইব্রাহিম (২২), কিশোরগঞ্জ সদরের মৃত নায়েব আলীর ছেলে মো: রাজু (২০) এবং ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা এলাকার শহিদের ছেলে মো: শাহিন (২০)।

কারখানার ব্যবস্থাপক মো: সালেক হাওলাদার জানান, বুধবার ভোর ৪টার দিকে একটি ট্রাকযোগে ১৫/১৬ জনের একটি ডাকাতদল সোয়েটার টেক কারখানার গোডাউনে হানা দেয়। এসময় ডাকাতরা গোডাউনের গেইটের তালা কেটে ভেতরে প্রবেশ করে তিন নিরাপত্তাকর্মীর হাত-পা ও চোখ মুখ বেঁধে ফেলে। পরে গোডাউন থেকে সুতার বস্তা ট্রাকে তুলতে থাকে। এ সময় পাশ্ববর্তী ওয়েসিস কারখানার অপারেটর মনির হোসেন রাতের কাজ শেষে বাড়ি ফেরার সময় ডাকাতির টের পায়। রাতে ট্রাকে মালামাল উঠানোয় তার সন্দেহ হয়। সে ডাকাতদের রাতে ট্রাকে মালামাল উঠানোর কারণ জানতে চাইলে ডাকাতরা মনির হোসেনকেও বেধে ফেলে মারধর করে। এসময় তার চিৎকারে স্থানীয় লোকজন বাসা থেকে বের হতে থাকলে ডাকাতরা মালামালসহ ট্রাক নিয়ে দ্রুত পালাতে থাকে।

পরে স্থানীয়রা ডাকাত ও সুতাবাহী ট্রাকটির পিছু ধাওয়া করে। এসময় ৩ ডাকাত ট্রাকের উপর থেকে লাফিয়ে পড়ে পালাতে চেষ্টা করলে জনতা তাদের ধরে গণ পিটুনি দেয়। অন্য ডাকাতরা ট্রাক যোগে ঢাকার দিকে পালিয়ে যায়। ডাকাতরা প্রায় ১০ লাখ টাকা মূল্যে ৫ হাজার পাউন্ড সুতা লুট করে নিয়ে গেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছেন কারখানা কর্তৃপক্ষ।
জয়দেবপুর থানা এসআই অজয় কুমার চক্রবর্তী জানান,ডাকাতি হওয়া মালামাল উদ্ধারে পুলিশের অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *