সালমানের মত বিয়ে না করেই সন্তান চান ক্যাটরিনা!

Slider বিনোদন ও মিডিয়া

 

2016_02_17_14_17_27_lyTdlH22VgfFPFUaKf1kd6Nctu0rNt_original

 

 

 

 

ঢাকা: মাত্র সপ্তাহ খানেক আগে সুপার স্টার অভিনেতা সালমান খান বলেছিলেন যে বিয়ে না করলেও তিনি অন্তত তিন চারটে সন্তান আশা করেন। যদিও বিয়ে না করে কিভাবে সন্তান পেতে পারেন তা নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন খোদ সালমানই! আর এবার তার দেখানো পথেই হাঁটলেন তারই এক সময়ের প্রেমিকা ক্যাটরিনা কাইফ!

সদ্য বিচ্ছেদ হয়েছে বলিউডের রোমান্টিক অভিনেতা রনবীর কাপুরের সঙ্গে! বিয়ের কথাও পাকাপোক্ত ছিল তাদের। কিন্তু হঠাৎ করেই তাদের বিচ্ছেদে সব উলট পালট হয়ে গেল। তা না হলে ক্যাটরিনা কাইফের সন্তান নিয়ে বোধয় মিডিয়ার এত মাথা ব্যথা থাকতো না! কারণ স্বামী থাকলে সন্তান হওয়াটা কোনো অস্বাভাবিক নয়। যেহেতু এই মুহর্তে সমাজ স্বামী ছাড়া কোনো নারী থেকে সন্তান আশা করে না, তাই ক্যাটরিনার মুখে সন্তান প্রত্যাশার খবরটিও গুরুত্বপূর্ণ!

গত পরুশু রাতে গেল সালমান খানের ছোট বোন অর্পিতা খানের আগাম সন্তান হওয়ার খবরে এক বিশাল পার্টি। সেখানে বলিউডের অন্যান্য তারকা অভিনেতা-অভিনেত্রীদের মত নিমন্ত্রিত ছিলেন ক্যাটরিনা কাইফও। কিন্তু তার ছবি ‘ফিতুর’-এর প্রচার প্রচারণা নিয়ে তিনি গিয়েছিলেন মুম্বাইয়ের কালা গোডা ফিল্ম ফেস্টিভালে।

আর সেখানেই কথা প্রসঙ্গে সন্তান সন্তুতির বিষয়টি আলোচিত হওয়ার এক প্রসঙ্গে ক্যাটরিনা বলে বসেন, হ্যাঁ, আমরা ছয় ভাই-বোন ছিলাম। সবাই মিলে একসঙ্গে হৈ-হুল্লোড়ের মধ্যেই থাকতাম। আসলে ছোটদের সঙ্গ ব্যাপারটায় আলাদা। মুগ্ধ করে দেয়ার মত। আমি তেমনি এমন সন্তান চাই। যারা সব সময় ঘরময়  হই হুল্লোড় করে বেড়াবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *