মৌয়ের নাচে বিপিএলের জমকালো উদ্বোধন

Slider খেলা

 

 

 

1448021134

 

 

 

 

 

 

অপেক্ষার প্রহর শেষে শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত বাংলাদেশ প্রিমিয়ার লিগ বা বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। আজ শুক্রবার বিকেল সাড়ে ৫টায় অভিনেত্রী ও নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌয়ের নাচের মধ্য দিয়ে শুরু হয়েছে বিপিএলের তৃতীয় আসরের জমকালো উদ্বোধনী আয়োজন।

ছয় দলের বিপিএল টি-টোয়েন্টির ব্যাট-বলের লড়াই শুরু হবে আগামী রোববার থেকে। তবে তার দুদিন আগে বিকেলে এই জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে পর্দা উঠল এই টি-টোয়েন্টি প্রতিযোগিতার।

মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে প্রায় চার ঘণ্টার উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান আকর্ষণ বলিউড তারকা হৃত্বিক রোশন। তাঁর সঙ্গে থাকবেন বলিউডের নায়িকা জ্যাকুলিন ফার্নান্দেজ। থাকছে ভারতের সংগীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথের (কেকে) মনোমুগ্ধকর পরিবেশনাও।

শুধু ভারত নয়, বাংলাদেশের তারকাশিল্পীদের সুরের মূর্ছনাতেও ভেসে যাবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম। সংগীত পরিবেশন করবে ব্যান্ড এলআরবি ও চিরকুট। তাদের সঙ্গে থাকবেন সংগীতশিল্পী মমতাজও। এ ছাড়া থাকছে মনোমুগ্ধকর লেজার শো ও আতশবাজি প্রদর্শনীও।

বিপিএল আয়োজক কর্তৃপক্ষ জানিয়েছে, নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌয়ের পর গাইবে ব্যান্ড চিরকুট। এরপর দর্শক মাতাতে আসবে ব্যান্ড এলআরবি। আর সাড়ে ৬টায় মঞ্চে উঠবেন সংগীতশিল্পি মমতাজ।

সন্ধ্যা ৭টায় মঞ্চে আসবেন ভারতীয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ (কে কে)। এরপর ৮টায় উদ্বোধনী ভাষণ দেবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

রাত সাড়ে ৮টায় দর্শক মাতাতে আসবেন ভারতীয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। আর রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত থাকবে অনুষ্ঠানের প্রধান আকর্ষণ বলিউড অভিনেতা হৃত্বিক রোশনের পারফর্ম।

ছয় ঘণ্টার এ অনুষ্ঠান শুরু হবে বিকেল ৪টায় এবং শেষ হবে রাত ১০টায়। বিপিএল আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, বিবিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মোট খরচ হবে তিন কোটি টাকা।

মাঠে গিয়ে দর্শকরা উপভোগ করতে পারবেন বর্ণাঢ্য এ উদ্বোধনী অনুষ্ঠান। টিকেটের দাম ধরা হয়েছে ৩০০ থেকে ১০ হাজার টাকা। অবশ্য ঘরে বসেও দেখা যাবে অনুষ্ঠানটি। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *