শ্রীপুরে ফিলিংস্টেশনে সন্ত্রাসী হামলায় আহত ১॥ আটক ২॥

জাতীয়

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা এলাকায় স্টার ফিলিংস্টেশনে ৯ই নভেম্বর দুপুর ২টার দিকে পেশী শক্তি দেখিয়ে জোরপূর্বক টাকা না দিয়ে মটরসাইকেলে পেট্রোল নেওয়াকে কেন্দ্র করে ফিলিংস্টেশন কর্মচারীকে সন্ত্রসী দুই যুবক ব্যধম মারপিট করেন।

পেট্রোল নিতে আসা রফিকুল ইসলাম জানান, আমার দোকানে বিক্রির জন্য পেট্রোল নিতে আসি। এসময় পেট্রোল নিতে আসা দুই মটর সাইকেল আরোহী হঠাৎ কর্মচারী রাব্বানী(২৮) এর উপর চরাউ হয়ে ব্যধম মারপিট শুরু করে। তখন রাব্বানীর আত্যচিৎকারে ফিলিংস্টেশনের স্টাফ সহ আশপাশের   লোকজন রাব্বানীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠিয়েছে। আহত রাব্বানী ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার দিঘিরপার গ্রামের মুনতাজ আলী ছেলে।

শ্রীপুর মডেল থানার উপ-পরির্দশক (এস.আই) সাইফুল ইসলাম জানান, হামলার খবর পেয়ে স্টার ফিলিংস্টেশনে এসে মটর সাইকেল- ঢাকা মেট্রো-ল: ২৫-৭৫২৩ সহ হামলা কারী দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, উপজেলার তেলিহাটি ইউনিয়নের উত্তরপেলাইদ গ্রামের মৃত ইসমাঈল হোসেন এর ছেলে মেহেদী হাসান মিন্টু (২২) ও মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার তেওতা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে রাশেদুল ইসলাম রুমি(২৭)।
মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসদুজ্জামান জানান, আটককৃতদের আইগত যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *