কন্যা সন্তানের বাবা হলেন সাকিব

Slider খেলা

 

2015_11_09_10_41_14_ayUg5X0k1uPfKtKa55iUDw1AaBBAjH_original

 

 

 

 

ঢাকা: সাকিব আল হাসান কন্যা সন্তানের বাবা হতে যাচ্ছেন- ব্যাপারটি আগেই জানা গিয়েছিল। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটলো। সোমবার বাংলাদেশ সময় ভোর পাঁচটায় উম্মে আহমেদ শিশিরের কোল-জুড়ে কন্যা সন্তান পৃথিবীর মুখ দেখে। স্ত্রী শিশির ও রাজকন্যা দুজনই সুস্থ আছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

এর আগে গত রোববার রাত ৯টা ৫ মিনিটে এমিরেটস এয়ারলাইনসে সাকিব সন্তান-সম্ভবা স্ত্রীর পাশে থাকার লক্ষ্যে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশ ছাড়েন।

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজেরে প্রথমটি খেলে রোববার দেশ ছাড়েন সাকিব আল হাসান। সিরিজের বাকি ম্যাচগুলোতে সাকিবের সেবা পাচ্ছে না বাংলাদেশ। প্রথম ম্যাচে ব্যাট হাতে বড় স্কোর গড়তে না পারলেও বোলিংয়ে নিজের জাত চেনান এই বিশ্বসেরা অলরাউন্ডার। ৪৭ রানের বিনিময়ে ৫ উইকেট লাভ করেন তিনি। ক্যারিয়ারে প্রথমবারের মতো ওয়ানডেতে পাঁচ উইকেট নেন তিনি।

প্রসঙ্গত, ২০১০ সালের ইংল্যান্ডের ঘরোয়া লিগে খেলার সময় শিশিরের সঙ্গে সাকিব আল হাসানের পরিচয় হয়। এরপর ২০১২ সালের ১২ ডিসেম্বর (১২-১২-১২) দুই পরিবারের সম্মতিতে যুক্তরাষ্ট্র-প্রবাসী নারায়ণগঞ্জের মেয়ে উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধেনে আবদ্ধ হন এই বিশ্বসেরা অলরাউন্ডার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *