শ্রীপুরে মিছিলে বিএনপি নেতার হামলা আহত-১৫

Slider গ্রাম বাংলা

রমজান আলী রুবেল, শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে বিএনপি নেতার বাধায় মাদক,সন্ত্রা ও চাঁদাবাজী বিরুধী গণ সমাবেশ পন্ড হয়ে গেছে। ঘটনা ঘটেছে সোমবার বিকেলে উপজেলার বরমী বাজারে। সমাবেশে যোগ দিতে এসে হামলায় আহত হয়েছেন অন্তত্য পনেরো জন। আহতরা শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। বরমী ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাসেল মোড়লের নেতৃত্বে এ হামলা হয় বলে জানা যায়।

আহতরা হলেন,যুবদলের সদস্য ওয়াদুদ(৩৫) সেলিম(৪২),সিরাজ(৪০),কবির হোসেন(৩৫),শাহীন(২৫),দেলুয়ার(৩৮),হামিদ(৪০) সহ অন্তত্য পনেরো জন। আহতরা সকলেই বিএনপি ও অঙ্গসংঠনের সাথে জড়িত। হামলায় অভিযুক্ত হলেন বরমী ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাসেল মোড়ল সহ শতাধিক নেতা কর্মী।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা যুবদলের আহŸায়ক কমিটির সদস্য মো. এমদাদ প্রধান অভিযোগ করে বলেন, নাগরিক কমিটির আয়োজনে বরমী বাজারে পূর্ব নির্ধারিত মাদক,সন্ত্রাস ও চাঁদাবাজ বিরুধী সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে গাজীপুরের পুলিশ সুপার, শ্রীপুরে উপজেলা নির্বাহী অফিসার এবং শ্রীপুর থানর পরিদর্শক অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো। সোমবার বিকেলে এ সমাবেশে অংশ নিতে বিভিন্ন এলাকার জনসাধারণ মিছিল নিয়ে সাভায় আসতেছিলো। বিকেল পাঁচটার দিকে যুবদল নেতা এমদাদ প্রধানের নেতৃত্বে একটি মিছিল বরমী বাজার কেন্দুয়া ব্রীজের কাছে পৌছায়। এ সময় বিএনপি নেতা রাসেল মোড়লের নেতৃত্বে অর্ধ শতাধিক যুবক মিছিলে হামলা করে। এতে অন্তত্য পনেরোজন আহত হয়।

গাজীপুর জেলা যুবদলের আহŸায়ক কমিটির সদস্য মোবাশ্শির জুয়েল জানান, বরমীতে মাদক,সন্ত্রাস,চাঁদাবাজ বিরুধী সমাবেশ পন্ড করেদেন বিএনপি নেতা। পরে ক্ষোব্ধ এলাকা বাসী বরকুল গ্রামে মানব বন্দন করে। এতে অংশ নেয়ার ক্ষোভ নপ্রকাশ করে বলেন, বরমী কাওরাইেদে মাদকের ছড়াছড়ি।অবিলম্বে মাদক কারবারী ও চাঁদাবাজদের আইনের আওতায় আনতে হবে। সমাবেশে আসাদের উপর বিএনপি নেতার হামলার নিন্দা জানান।

এ বিষয়ে বরমী ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাসেল মোড়ল জানান,আমি মাদক বিরোদী। আমরাও মাদকের বিরুদ্ধে মিছিল করেছি। মিছিলের হামলার ঘটনায় তিনি বলেন,যুবদল নেতা এমদাদের সাথে কিছু জুনিয়রদের সমস্যা রয়েছে। জুনিয়ররা এঘটনা ঘটিয়েছে।

শ্রীপুর থানার পরিদর্শক মো. জয়নাল আবেদীন মন্ডল জানান, পুলিশ সুপার মহোদয়কে অতিথি করা হয়েছিলো। পরিবেশ না থাকায় সমাবেশে যাওয়া হয়নি। মিছিলে হামলার বিষয়ে কেউ জানায়নি। খোঁজ নিয়ে ব্যবস্থা নিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *