কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় কৃষকের মৃত্যু

Slider গ্রাম বাংলা


সাজ্জাত হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গাজীপুর-আজমতপুর-ইটাখোলা আঞ্চলিক সড়কের মৈশাইর এলাকায়। নিহত চাঁন মিয়া (৬০) উপজেলার মোক্তারপুর ইউনিয়নের রাথুরা গ্রামের মৃত আয়েছ আলীর পুত্র।

মোক্তারপুর ইউপি ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোঃ বায়েজিদ হোসেন শেখ সবুর বিষয়টি নিশ্চিত করে জানায়, রবিবার (৭ই জুলাই) সকালে কৃষক চাঁন মিয়া বাইসাইকেলে ধনিয়া পাতা বিক্রির জন্য পার্শ্ববর্তী আওড়াখালি বাজারে যাবার সময় গাজীপুর-আজমতপুর-ইটাখোলা আঞ্চলিক মহাসড়কের মৈশাইর ব্রিজের কাছে পৌঁছালে সামনের দিক থেকে একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ট ২৪-৭৯২৩) চাপা দেয়। পরে তিনি রাস্তায় পরে গেলে পিছন থেকে আসা একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন ১৩-৯৪৮৩) তার উপরে উঠে পরলে পায়ে ও মাথায় মারাত্মকভাবে আহত হন। পরে অজ্ঞাতনামা ব‍্যক্তিরা তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে মুমূর্ষ অবস্থায় ভর্তি করলে সেখানে তার মৃত্যু হয়। এঘটনা এলাকায় জানাজানি হলে স্থানীয়রা ঘটনাস্থল থেকে সোনার বাংলা ট্রান্সপোর্ট এজেন্সির ঘাতক কাভার্ড ভ্যান এবং পিকআপ ভ্যান আটক করে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

কালীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মারুফ হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। সড়ক পরিবহন ২০১৮ আইনে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *