সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কার অটোরিকশার ৪ যাত্রী নিহত  

Slider জাতীয়

93780_sirajganj-accident-photo

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশার চালকসহ ৪ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। নিহতরা হলেন অটোরিকশার যাত্রী পাবনা সদরের চর আশুতোষপুর গ্রামের বাচ্চু মিয়া (২১) ও আলমগীর হোসেন (২২) একই এলাকার বিপ্লব (১৭) এবং বেড়া উপজেলার অটোরিকশার চালক ফুলচান।
উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল হুদা জানান, সলঙ্গার হাটিকুমরুল গোলচত্বর থেকে পাবনা যাওয়ার পথে সোমবার রাত সাড়ে ১০টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উল্লাপাড়া উপজেলার শ্যামলীপাড়া এলাকায় পৌঁছলে একটি ট্রাক পিছন দিক থেকে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এসময় সিএনজিতে থাকা চালক সহ ৭ জনই গুরুতর আহত হয়। তাদের উদ্ধারের পর প্রথমে উল্লাপাড়া স্থানীয় হাসপাতালে ও পরে সিরাজগঞ্জ হাসপাতালে পাঠানো হয়।
সিরাজগঞ্জ সদর হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত মেডিক্যাল অফিসার ডাঃ রোকনুজ্জামান জানান, রাত সাড়ে ১২টার দিকে হতাহতদের হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার পথেই অটোরিকশার ২ যাত্রীর মৃত্যু হয়েছে। আর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রথমে আরেক যাত্রী এবং রাত ১টার দিকে অটোরিক্সা চালক মারা যায়। আহত অবস্থায় মানিক, তারেক ও মাকিন ইসলাম নামে ৩জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ হাসপাতাল মর্গে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *