কালিয়াকৈরে  যুবলীগ নেতা খুন সন্দেহভাজন দুই  যুবক ও একটি গাড়ি আটক

Slider টপ নিউজ

11911884_572796956194185_1834687148_n

 

 

 

 

গাজীপুর: কালিয়াকৈরে ২১ আগস্টের অনুষ্ঠান মঞ্চের কাছে  যুবলীগ নেতা খুন হওয়ার ঘটনায় পুলিশ সন্দেহভাজন দুই  যুবককে ও খুনীদের বহনকারী গাড়ি সন্দেহে একটি মাইক্রোবাস আটক করেছে পুলিশ। কিন্তু আটককৃতদের নাম পরিচয় প্রকাশ করেনি ।

শুক্রবার(২১ আগষ্ট) রাত সাড়ে ১০টায় গাজীপুর জেলা পুলিশের মুখপাত্র জেলা বিশেষ শাখার ইন্সপেক্টর আঃ মমিন আটকের বিষয়টি   নিশ্চিত করেন।

পুলিশ জানায়, গাড়িটি কালিয়াকৈর থানাধীন বাড়ৈপাড়া এলাকা থেকে আটক হয়। খুনের ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুই  যুবকের দেয়া তথ্য যাচাই করা হচ্ছে।

শুক্রবার( ২১ আগষ্ট) সন্ধ্যা ৬টার দিকে কালিয়াকৈরের চন্দ্রা জাতির পিতা বঙ্গবন্ধু কলেজের সামনে ওই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ২১ আগষ্ট উপলক্ষ্যে  লেজ মাঠে একটি আলোচনা সভা ছিল। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর-১(কালিয়াকৈর) আসনের সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাড. আ ক ম মোজাম্মেল হক।

সূত্র মতে, অনুষ্ঠান চলাকালীন সময়ে মঞ্চের আনুমানিক ২’শ গজ দূরে একটি চায়ের স্টলে বসে চা খাচ্ছিলেন যুবলীগ নেতা রফিকুল ইসলাম। সন্ধ্যা পৌন ৬টার দিকে কেউ কিছু বুঝে উঠার আগেই ৪/৫ জন সন্ত্রাসী রফিকুলকে ধারালো অস্ত্র দিয়ে এলাপাতারী কুপিয়ে ঘটনাস্থলেই খুন করে চলে যায়। ২/৩ মিনিটের মধ্যেই ঘটনা শেষ হয় বলে সূত্রের দাবি। তবে ওই ঘটনায় আর কেউ আহত হয়নি।

পুলিশ জানায়, খুন হওয়ার পর অনুষ্ঠান থেকে মন্ত্রী ও নেতারা দ্রুত বাইরে বেরিয়ে আসেন। পুলিশ নিহতের লাশ নিজেদের দখলে নেয়। পরবর্তি যে কোন পরিস্থিতি মোকাবেলায় ঘটনাস্থল এলাকায় অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক জানান, খুনীদের আটকে ষাঁড়াশি অভিযান চলছে। তবে হত্যার কান্ডের কারণ এখনো জানা
যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *