তুরাগ নদীতে নিখোঁজ স্কুল ছাত্র এখনো উদ্ধার হয়নি

Slider জাতীয়

Gazipur__sm_808773658

 

 

 

 
মীর ফারুক

স্পেশাল করেসপন্ডেন্ট

কালিয়াকৈর থেকে: কালিয়াকৈর উপজেলার গলাচিপা এলাকায় তুরাগ নদীতে বন্ধুদের সঙ্গে নৌকা ভ্রমনে গিয়ে পা পিছলে নৌকা থেকে পড়ে গিয়ে নিঁখোজ স্কুল ছাত্র ইমন আহম্মেদ (১৫) এখনো উদ্ধার হয়নি।

নিখোঁজ ইমন আহম্মেদ কালিয়াকৈরের সুরিচালা এলাকার দারগ আলীর ছেলে। সে সফিপুর আইডিয়াল পাবলিক স্কুলের ৮ম শ্রেনীর ছাত্র।

সোমবার( ৩ আগষ্ট) রাত ১১টা পর্যন্ত ডুবুরীরা নদীতে খোঁজাখুঁজি করে উদ্ধার অভিযান সামপ্ত করেন। সকালে সে নিঁখোজ হয়।

স্থানীয় সূত্র জানায়, কালিয়াকৈরের সুরিচালা এলাকা থেকে বন্ধুদের সঙ্গে একটি নৌকা যোগে তুরাগ নদীতে নৌকা ভ্রমনে যায় ইমন আহম্মেদ। স্যালো নৌকাটি তুরাগ নদীর গলাচিপা এলাকায় পৌঁছলে ইমন হঠাৎ নৌকা থেকে নদীর পানিতে পড়ে যায়। তার বন্ধুরা টের পেয়ে নদীর পানিতে ইমনকে খোঁজাখুঁজি করে না পেয়ে তার পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। পরিবারের লোকজন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুপুর পর্যন্ত ইমনকে নদীর পানিতে খুঁজে ব্যর্থ হয়। পরে টঙ্গীর ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থলে এসে নিখোঁজ ইমনকে তুরাগ নদীতে খুঁজতে থাকে। রাত ১১টা পর্যন্তÍ ইমন নিখোঁজ রয়েছে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ অপূর্ব বল সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন,উদ্ধার অভিযান আজকের মত স্থগিত করা হয়েছে। দূর্ঘটনাস্থলে পানির স্রোত এবং পানির গভীরতা বেশী হওয়ায় উদ্ধার অভিযান ব্যহত হয় বলেও জানান তিনি। আগামীকাল সকালে উদ্ধার অভিযান আবার শুরু করা হবে বলে জানান ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *