পিবিআই এর দ্বিতীয় অভিযান: কলেজ ছাত্রীকে হত্যা চেষ্টার অভিযোগে স্বামী আটক

Slider গ্রাম বাংলা

pbi-gazipur)

 

 

 

 

গাজীপুর: কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়াশুনার ফাঁকে প্রেম করে বিয়ে করার ৬ মাসের মাথায় স্ত্রীকে হত্যা চেষ্টার অভিযোগে স্বামীকে গ্রেফতার হয়েছেন। পুলিশের বিষেশায়িত তদন্ত সংস্থা পুলিশ ব্যুারো অফ ইনভেস্টিগেশন(পিবিআই) গাজীপুর জেলা অফিস তাকে গ্রেফতার করে।  এটা পিবিআই এর দ্বিতীয় মামলা।

বৃহসপতিবার( ৯জুলাই) বেলা দেড়টায় পিবিআই গাজীপুর জেলা অফিসের ইন্সপেক্টর খোন্দকার শওকত জাহান  ওই তথ্য জানান।

পুলিশ জানায়, ৬মাস পূর্বে গাজীপুরস্থ ভাওয়াল সরকারী বদরে আলম বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র রমমজান আলী(২৭) এর সঙ্গে একই জেলার কালিয়াকৈর কলেজের স্নাতক ১ম বর্ষের ছাত্রী নিহারিকা আক্তার পপির(২২) বিয়ে হয়ে প্রেমের মাধ্যমে। রমজানের পিতার নাম সিরাজুল ইসলাম। বাড়ি সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার সারতৈল গ্রামে। পপির পিতার নাম সাংবাদিক আঃ সামাদ। বাড়ি কালিয়াকৈর থানার বরিয়াবহ গ্রামে।

পুলিশ জানায়, বিয়ের পর নানা অজুহাতে  স্বামী রমজান আলী তার স্ত্রীকে অমানুষিক নির্যাতন করে একাধিকবার হত্যার চেষ্টা করেন। সম্প্রতি পপি গাজীপুরের নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা করেন। আদালত মামলাটি তদন্তের দায়িত্ব দেন পিবিআই গাজীপুর জেলা অফিসকে।

পিবিআই গাজীপুর জেলা অফিসের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার  এ আর এম আলিফের নির্দেশে ইন্সপেক্টর আঃ ছাত্তার মন্ডল বুধবার রাতে আসামী রমজানকে তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ থেকে  গ্রেফতার করে বৃহসপতিবার দুুপুরে আদালতে পাঠায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *