গাজীপুরে আ. লীগের মূল্যায়ন সভায় চেয়ার ছোড়াছুড়ি, আহত ৬

Slider গ্রাম বাংলা

গাজীপুরে সিটি করপোরেশন নির্বাচন পরবর্তী মূল্যায়ন সভায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে। এতে অন্তত ৬ জন আহত হয়েছেন।

আহত ব্যক্তিরা হলেন- গাছা ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য হাসান উদ্দিন মাস্টার, ৩৪ নম্বর ওয়ার্ডের যুবলীগ নেতা এমারত হোসেন, গাছা থানা মৎস্যজীবী লীগ নেতা আশিকুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরহাদ হোসেন, আওয়ামী লীগের সমর্থক রমজান আলী ও রফিকুল ইসলাম।

সোমবার (৫ মে) গাজীপুর মহানগরের গাছা থানা আওয়ামী লীগের উদ্যোগে সিটি নির্বাচন পরবর্তী মূল্যায়ন সভা আয়োজন করা হয়। মহানগরীর গাছা থানাধীন বোর্ডবাজার এলাকায় মোল্লা কনভেনশন সেন্টারে বেলা সোয়া ১১টায় এ সভা শুরু হয়। সভায় গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লা খানও উপস্থিত ছিলেন।

এ সময় আওয়ামী লীগের এক কর্মীর বক্তব্য দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। একপর্যায়ে সেখানে চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটে। হট্টগোলের বিষয়ে ৩৮ নম্বর ওয়ার্ডের কর্মী আহম্মদ আলী বলেন, ঘটনা তেমন বড় নয়। তবে লোহার চেয়ার ছোড়ায় কয়েকজন আহত হয়েছেন।

অনুষ্ঠানে হট্টগোলের বিষয় আজমত উল্লা খান বলেন, যেকোনো সভায় এ ধরনের হট্টগোল করার অর্থ হলো দলকে ক্ষতিগ্রস্ত করা। এটা আমাদের জন্য দুঃখজনক। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর লোকজন যখন আমাদের মিটিংয়ে এসে শৃঙ্খলা রক্ষার জন্য তৎপরতা চালায়, একজন আওয়ামী লীগের কর্মী হিসেবে সেটা দুঃখজনক, লজ্জাজনক।

নির্বাচনে হারের বিষয়ে আজমত উল্লা বলেন, তিনি মহানগর আওয়ামী লীগের সভাপতি। তিনি যদি বিএনপি-জামায়াতের কাছে হারতেন, তাহলে তার দুঃখ থাকত। তিনি ভাবতেন, সংগঠনকে ঠিকমতো গোছানো হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *