রাজ-সুনেরাহ’র গোপন ভিডিও ফাঁস

Slider বিনোদন ও মিডিয়া


এই সময়ের জনপ্রিয় চিত্রনায়কদের একজন শরিফুল রাজ আর ‘ন ডরাই’খ্যাত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। দুজনেই তানিম রহমান অংশুর পরিচালনায় ‘ন ডরাই’ সিনেমায় অভিনয় করেন। কাজের সুবাদে তাদের মধ্যে সর্ম্পকটাও খুব ঘনিষ্ঠ। কিন্তু এত যে ঘনিষ্ঠ তা আগে জানা ছিল না! জানা গেছে, গতকাল সোমবার দিবাগত মধ্যরাতে।

শরিফুল রাজের ফেসবুক থেকে কিছু ছবি আর ভিডিও প্রকাশ হয়। যেখানে দেখা যায়, রাজধানীর কোনো একটি ব্রিজের ওপর মধ্যরাতে তারা বসে আছেন। যেখানে তাদের মধ্যে হওয়া কথোপকথন সংবাদমাধ্যমে প্রকাশের যোগ্য না। আবার অন্য এক ভিডিওতে দেখা যায়, রাজ-সুনেরাহ দুজন বসে আছে কোনো একটি মদের বারে। আর দুজনেই মদ্যপ অবস্থায়। সঙ্গে আরও দুটি ভিডিওতে দেখা যায়, মধ্যরাতে কোনো একটি ফাঁকা রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন তারা। আর দুজনের কথাতেও স্পষ্ট যে তারা স্বাভাবিক ছিলেন না তখন।
রাজের ফেসবুক থেকে ভিডিওটি প্রকাশের ১৭ মিনিটের মাথায় তা ডিলিট করা হয়। রাজ শুধু তার আর অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের ভিডিও-ই প্রকাশ করেননি। সঙ্গে প্রকাশ করেছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশারও দুটি ভিডিও। যা ধারণ করা হয়েছে কোনো একটি লিফটে।

ডিলিট করার আগেই সেই ছবি ও ভিডিওগুলো নজরে আসে অনেকের। যা নিয়ে লেখা হয় নানা কথা। কারণ ভিডিওগুলোতে শোবিজের এই তিন তারকার মুখের কথাই ছিল কুরুচিপূর্ণ। মধ্যরাতে ভিডিওগুলো প্রকাশ্যে আসায় এ তিন তারকার কারও সঙ্গে যোগাযোগ করা যায়নি। এখন অপেক্ষার পালা, রাজ-সুনেরাহ আর তিশা ভিডিওগুলো প্রসঙ্গে কি বলেন।

এদিকে, রাজ-পরীমণির সংসারজীবন ভালো যাচ্ছে না- এমন গুঞ্জন চলছে শোবিজ পাড়ায়। বিচ্ছেদের পথেই হাঁটছেন তারা। রাজের ফেসবুক থেকে এমন ভিডিও প্রকাশের পর সেই ‘বিচ্ছেদ’ গুঞ্জনের পালে যেন নতুন করে জোর হাওয়া বইতে শুরু করেছে। এখন সব কিছুই প্রকাশ্যে আসার অপেক্ষায় মাত্র!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *