যুক্তরাষ্ট্রের ভিসানীতিতে পুলিশের ৩ কর্মকর্তার নাম উঠে গেছে

Slider রাজশাহী

যুক্তরাষ্ট্রের নতুন ভিসানীতিতে রাজশাহীর তিন পুলিশ কর্মকর্তার নাম রয়েছে বলে দাবি করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু।

আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে মহানগরীর ভুবনমোহন পার্কে সমাবেশ-পূর্ব পদযাত্রা কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই দাবি করেন।

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ ও সরকারের পদত্যাগ, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পদযাত্রার ও সমাবেশের আয়োজন করা হয়।

ওই তিন পুলিশ কর্মকর্তার নাম উল্লেখ না করে মিনু বলেন, ‘নিজেদেরকে জিজ্ঞেস করুন, স্ত্রীকে জিজ্ঞেস করুন, কত বড় অন্যায় আপনারা করেছেন। রাজশাহীকে আমরা শান্তির নগরী করেছিলাম। তাকে আপনারা কী করলেন? এর জবাব আপনাদেরকে দিতে হবে। তিনজন সাবধান হয়ে থাকেন।’

রাজশাহী মহানগর বিএনপির সাবেক সভাপতি মিনু আরও বলেন, ‘পুলিশসহ নব্য আওয়ামী লীগ আমাদের ওপর নির্মম নির্যাতন করল, রাজশাহীতে ১৩টিসহ সারা দেশে ২১টি মামলা করা হয়েছে। এক সপ্তাহে রাজশাহীতে আমাদের শতাধিক নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। আওয়ামী লীগের বড় নেতারা খালেদা জিয়াকে বার বার হত্যা করতে চেয়েছিলেন। ঢাকা সিটি করপোরেশনের নির্বাচনে সারা বিশ্ব দেখেছে গাড়ির ওপর গুলি করে হত্যার উদ্দেশ্যে, বালুর ট্রাক দিয়ে রাস্তা বন্ধ করে রাখা হয়েছে।’

মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ইশার সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, দলের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল। সমাবেশ শেষে ভুবনমোহন পার্ক থেকে পদযাত্রা শুরু করে মনি চত্বর হয়ে সাহেববাজার ঘুরে একই স্থানে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *