কালীগঞ্জে দিবা-রাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

খেলা


মো: সাজ্জাত হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের কালীগঞ্জে বাহাদুরসাদি ইউনিয়নের বাহাদুরসাদি গ্রামে যুব সমাজের উদ্যোগে শহীদ ময়েজউদ্দীন ও বিলকিস ময়েজউদ্দিন স্মৃতি দিবা-রাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে খেলার আনুষ্ঠানিক উদ্বোধন হলেও রাতে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে উদ্বোধক ছিলেন রিয়াদ আ’লীগের সভাপতি মোঃ আকরাম হোসেন ফকির। মোঃ মজিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহাদুরসাদি ইউপি চেয়ারম্যান ও গাজীপুর জেলা আ’লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক শাহাবুদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহাদুরসাদি ইউপি সদস্য মেজবাহ উদ্দিন ও সংরক্ষিত মহিলা সদস্য মিলি আক্তার, উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক এস এম শফিকুল ইসলাম (সোহেল) ও নিউ ল্যব এইড হাসপাতালের ব‍্যবস্থাপনা পরিচালক মোঃ নাজুক মিয়া প্রমুখ।

টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করে। এ সময় দর্শকরা খেলা উপভোগ করার সাথে খেলোয়ারদের উৎসাহ প্রদান করে। রেফারির দায়িত্বে ছিলেন মোঃ কাইয়ুম ও আনোয়ার হোসেন এবং ধারাভাষ্যে সুমন ভূইয়া ও সোলেমান হোসেন। সার্বিক তত্বাবধানে তাসনিমুল হাসান রিফাত, শুভ হাসান ও নিউ ল্যাব এইড ডায়াগনস্টিক এন্ড হাসপাতাল। উক্ত টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে দক্ষিণবাগ আকতার ফুটবল ক্লাব এবং রানার্সআপ ঈশ্বরপুর মধ্যপাড়া যুব সংঘ। চ্যাম্পিয়ন টিম পুরষ্কার হিসেবে ফ্রিজ এবং রানার্সআপ টিম ৩৬” টেলিভিশন গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *