নাই হয়ে যাওয়ার আশংকা করলেন জাহাঙ্গীর আলম

Slider গ্রাম বাংলা

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: টঙ্গীতে ঘড়ি প্রতীকের প্রচারণায় জাহাঙ্গীর আলম অভিযোগ করেছেন, আমি যেকোনো সময় নাই হয়ে যেতে পার। আমার কর্মীদের হয়রানি করা হচ্ছে। আমি একটি সুষ্ঠু নির্বাচন চাই। আমি মিডিয়ার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী ও সরকারের নিকট জোর দাবি জানাই

মঙ্গলবার(১৬ মে) বিকাল সাড়ে চারটায় ছয় দানা থেকে টঙ্গীর আউচ পাড়া, শফিউদ্দিন রোড, মুক্তার বাড়ি, সুর তরঙ্গ রোড, কলেজ রোড সহ বিভিন্ন জায়গায় প্রচারনা চালায় জায়েদা খাতুন।

এ সময় ঘড়ি প্রতীকের মেয়র প্রার্থী জায়েদা খাতুনের ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, আমি আওয়ামী লীগের একজন সমর্থক । আমার বিশ্বস্ত জায়গা আমার মা ও আওয়ামীলীগ। আমি মায়ের পাশে ছেলে হিসেবে দাঁড়িয়েছি। একটি অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে আমার মা প্রার্থী হয়েছেন। আমি মিডিয়ার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাই, তিনি যেন সত্য কথাটি জানতে পারেন। একটি ভুল চিঠির মাধ্যমে আমাকে মেয়র পদের বাইরে রাখা হয়েছে ১৮ মাস।

জাহাঙ্গীর আলম অভিযোগ করে বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে আজমত উল্লাহ খান।তাই এখন তার পক্ষে দাঁড়ানো সম্ভব নয়। তিনি অভিযোগ করে বলেন, গাজীপুর ১ আসনে মন্ত্রী মোজাম্মেল হক নৌকা প্রতীকের বিরুদ্ধে প্রকাশ্যে মিছিল করেছেন। অথচ তাকেই পুনরায় সভাপতি পদ দেওয়া হয়েছে। তিনি আওয়ামীলীগের বিরুদ্ধে নন উল্লেখ করে বলেন, আমি অন্যায়ের বিরুদ্ধে। একটি অন্ধকার শক্তি এর পেছনে রয়েছে।

আবারো জাহাঙ্গীর আলম অভিযোগ করে বলেন, আমি যে কোন সময় নাই হয়ে যেতে পারি। আমার যে কোন কিছু হয়ে যেতে পারে। তিনি দেশবাসীর কাছে ও বর্তমান সরকারের নিকট একটি সুস্ঠু নির্বাচন দাবি করেন। বর্তমানে তার নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে বলে তিনি অভিযোগ করেন। নির্বাচনে সকলের জন্য সমান মাঠ দাবি করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *