ইংল্যান্ড যাচ্ছেন টাইগাররা

Slider খেলা


আয়ারল্যান্ডের বিপক্ষে আইসিসি ক্রিকেট বিশ^কাপ সুপার লিগের ম্যাচ খেলবে বাংলাদেশ। তবে তিন ম্যাচের সিরিজটি অনুষ্ঠিত হবে ইংল্যান্ডে। এ সিরিজ সামনে রেখে আজ দেশ ছাড়বেন টাইগাররা! অবশ্য সবাই একসঙ্গে যাচ্ছেন না। দুই ভাগে দেশ ছাড়ছেন তামিমরা। গতকাল রাত ১টা ৪০ মিনিটের ফ্লাইটে নাজমুল হোসেন শান্ত, ইয়াসীর আলী রাব্বীসহ টিম ম্যানেজমেন্টের বেশির ভাগ সদস্য ইংল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়ার কথা ছিল। দ্বিতীয় বহরটি উড়াল দেবে আজ সকাল ১০টা ১৫ মিনিটের ফ্লাইটে।

এ ফ্লাইটে অধিনায়ক তামিম ইকবাল, মুশফিকুর রহিমরা থাকবেন। তবে পরিবারের প্রয়োজনে আইপিএল ছেড়ে দেশে ফেরা লিটন দাস ইংল্যান্ডে যাবেন আগামীকাল। একই দিন আইপিএল খেলতে ভারতে থাকা মোস্তাফিজুর রহমানেরও দলের সঙ্গে যোগ দিতে ইংল্যান্ডের উদ্দেশে উড়াল দেওয়ার কথা রয়েছে। আর সাকিব এখন ছুটিতে যুক্তরাষ্ট্রে আছেন। প্রস্তুতি ম্যাচের আগেই তার যুক্তরাষ্ট্র থেকে ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে। চেমসফোর্ডে ৯, ১২ ও ১৪ মে অনুষ্ঠিত হবে তিন ওয়ানডে। এর আগে ৫ মে একটি প্রস্তুতি ম্যাচ খেলবেন টাইগাররা। এর আগে আয়ারল্যান্ড সিরিজ সামনে রেখে ঈদের পর সিলেটে তিন দিনের প্রস্তুতি ক্যাম্প করে নিজেদের ঝালিয়ে নিয়েছেন হাথুরুসিংহের শিষ্যরা।

বাংলাদেশ দল : তামিম ইকবাল, লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসীর আলী, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মৃত্যুঞ্জয় চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *