গাধায় টানছে বিলাসবহুল গাড়ি

Slider বিচিত্র

এমন ছবি এর আগে কেউ কোনো দিন দেখেছে। ভারতের রাজস্থানের উদয়পুর এক গাড়ির মালিক তার গাড়ির সামনে দুটি গাধাকে জুড়ে দিয়েছেন। এরপর সেই গাধা দিয়ে গাড়িটিকে টেনে নিয়ে যাওয়া হয়। আর সামনে দমাদম ব্যান্ডের আওয়াজ। ঝা চকচকে নতুন গাড়ি। অনেকের চোখ টানবে এই গাড়ি দেখে। কিন্তু কেন এমন করলেন তিনি? বুধবার সংবাদপত্রে প্রকাশিত রিপোর্ট অনুসারে আসলে ওই গাড়িতে নানা ত্রুটি ছিল। বার বার স্টার্ট বন্ধ হয়ে যায়। সে কারণেই তারই প্রতিবাদে তিনি এভাবেই গাড়িটিকে ফেরৎ দিয়ে যান শোরুমে।

এদিকে এভাবে গাধা দিয়ে গাড়ি টানার ভিডিও ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। ডিলার যে অত্যন্ত বাজে কাস্টমার সার্ভিস দিয়েছে সেটাও তিনি বুঝিয়ে দেন।

মালিকের নাম রাজ কুমার। ভিডিওতে দেখা যায় বিরাট গাড়িটি টানছে দুটি গাধা। পেছনে গাড়ি ঠেলছেন আরো অনেকে। তার সাথে বাজনা বাজাচ্ছে। প্রতীকী প্রতিবাদ। উদয়পুর থেকে তিনি ১৭.৫০ লাখ টাকায় (ভারতীয় রুপি) গাড়ি কিনছিলেন। কিন্তু নতুন গাড়ি হওয়া সত্ত্বেও তার গাড়িতে নানা সমস্যা। একেবারে তিতিবিরক্ত হয়ে যান তিনি। একাধিকবার সার্ভিসিং সেন্টারে নিয়ে যাওয়ার পর একবার তাকে বলা হয়, গাড়ি চালালে সমস্যা মিটবে। কিন্তু তারপরও কিছু হয়নি।

এরপরই তিনি এই অভিনব প্রতিবাদে নামেন। গাধা দিয়ে সেই গাড়ি টেনে তিনি শোরুমে ফেরৎ দিয়ে এলেন। তার দাবি বার বার সার্ভিস সেন্টারে গিয়েছি। কিন্তু ওরা স্থায়ীভাবে কিছুই করে না।

শোরুমের এক প্রতিনিধি জানিয়েছেন, গাড়ির মালিক গাড়িটির কিছু বদল করেছেন। তার জেরে ইলেকট্রিক্যাল ত্রুটি হয়েছে। তবে সেই সমস্যা মেটানো হবে বলে তিনি আশ্বাস দিয়েছেন। তবে আপাতত সেই গাড়ি শোরুমে পাঠানো হয়েছে। তিনি ফের একটি নতুন গাড়ি চাইছেন। তিনি আর ওই গাড়ি চাইছেন না।
সূত্র : হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *