লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নিহত

Slider চট্টগ্রাম


লক্ষ্মীপুরে আলাউদ্দিন পাটোয়ারী (৪৫) নামে এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পোদ্দার দীঘিরপাড়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতে হাসপাতালে ছুটে আসেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুর উদ্দিন চৌধুরী নয়ন ও পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ।

নিহত আলাউদ্দিন বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি এবং রশিদপুর গ্রামের সাদেক পাটওয়ারীর ছেলে।

এদিকে যুবলীগ নেতাকে হত্যার প্রতিবাদে শনিবার শহরে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এ সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা হত্যাকাণ্ডের জন্য বিএনপিকে দায়ী করে বিভিন্ন স্লোগান দেন।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, ঘটনার সময় আলাউদ্দিন নিজ বাড়ির পাশে পোদ্দার দীঘিরপাড়ে ব্রিজে বসে মোবাইল ফোনে কথা বলছিলেন। হঠাৎ ৫-৬ জনের একদল সন্ত্রাসী এসে তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় আলাউদ্দিনকে সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসন সংসদ সদস্য নুর উদ্দিন চৌধুরী নয়ন অভিযোগ করে বলেন, বিএনপি-যুবদলের ক্যাডাররা আলাউদ্দিনকে গুলি করে হত্যা করেছে।

অভিযোগ অস্বীকার করে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাছিবুর রহমান বলেন, স্থানীয় যুবলীগের আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। তবে এর সঙ্গে বিএনপির কেউ জড়িত নন বলেও দাবি করেন বিএনপির এই নেতা।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কমলা শীষ রায় বলেন, আলাউদ্দিনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার বুকে গুলির চিহ্ন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *