মসজিদের সামনে থেকে জুতা হারানো নিয়ে সংঘর্ষ, নিহত ১

Slider সিলেট


সুনামগঞ্জের দোয়ারাবাজারে মসজিদের সামনে থেকে জুতা হারানোকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় পুলিশসহ আহত হয়েছেন অন্তত ১৫ জন ।

আজ শনিবার সকালে মাইজখলা গ্রামের মসজিদের সামনে ও মাঠে এ সংঘর্ষ হয়। সংঘর্ষে নিহতের ঘটনায় জড়িত সন্দেহে ১৮ জনকে আটক করেছে পুলিশ।

নিহতের নাম আবুল কাশেম (৩০)। তিনি দোয়ারবাজার সদর ইউনিয়নের মাইজখলা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালে মাইজখলা গ্রামের মসজিদে ঈদের নামাজ শেষে জুতা হারিয়ে যায় এক শিশুর। এ নিয়ে পূর্ব বিরোধের জেরে গ্রামের জালাল শাহ ও আবুল কাশেমের লোকজনের মধ্যে প্রথমে বাদ্‌বিতণ্ডা হয়। পরে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে গুরুতর আহত আবুল কাশেমকে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আবুল কাশেমের পক্ষের গুরুতর আহত আরও দুজন চিকিৎসাধীন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর বলেন, ‘মসজিদের সামনে থেকে জুতা হারানোকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। একজন পুলিশ সদস্যসহ ১০-১৫ জন আহত হয়েছেন। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ১৮ জনকে আটক করা হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *