বগুড়ার শেরপুরে মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা

Slider রাজশাহী

মাসুদ রানা সরকার, বগুড়া জেলা প্রতিনিধি:- বগুড়া জেলার শেরপুরে এক মাদ্রাসা ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ছাত্রের নাম আলহাজ প্রামাণিক (১৩)। শুক্রবার, ৭ এপ্রিল, দুপুরে উপজেলার খানপুর ইউনিয়নের “নলবাড়িয়া” গ্রামে নিজ বাড়ির একটি ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

আলহাজ ওই গ্রামের দিন-মজুর সোহরাব প্রাং-এর ছেলে। সে শৈল্যাপাড়া দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্র। শেরপুর থানার উপ-পরিদর্শক এসআই জনাব মোঃ আব্দুস সালাম জানান, গত শুক্রবার, ৭ এপ্রিল, সকালের দিকে পরিবারের লোকজন তাকে একাধিকবার ডাকাডাকি করে কিন্তু কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

পরে থানায় সংবাদ দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। মৃত্যুর কারণ জানতে চাইলে পুলিশের ওই কর্মকর্তা বলেন, বাবা-মার ওপর অভিমান করে শয়নকক্ষে তীরের সঙ্গে গলায় রশি লাগিয়ে আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।স্থানীয় একজনের মৌখিক সূত্রে জানা যায়, মাদ্রাসা ছাত্র আলহাজ তাবলীগ জামাতের তিনদিনের নিসাবে যাওয়ার জন্য পরিবারের সদস্যদের কাছে আগ্রহ প্রকাশ করে। এজন্য কিছু টাকার প্রয়োজন বলে বাবা-মাকে জানায়। কিন্তু দিনমজুর বাবা টাকা দিতে অপারগতা জানান। এতে পরিবারের ওপর ক্ষোভ ও অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *