প্রেমিকের হাত ধরে মন্দিরে জাহ্নবী

Slider লাইফস্টাইল


প্রেমিকের জন্মদিন বলে কথা। তাই বিশেষ কিছু একটা করতেই হবে। আর সেই উদ্দেশ্যে প্রেমিকের হাত ধরে মন্দিরে হাজির হলেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল সেই ছবি। অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শিখর পাহাড়িয়াকে।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি একেবারে অন্য মেজোজে দেখা গেল শ্রীদেবী কন্যাকে। প্রেমিকের জন্মদিনে তিরুপতি মন্দিরে হাজির হলেন জাহ্নবী। দক্ষিণ ভারতীয় সাজে এদিন দেখা গেল তাকে। পরনে ছিল সবুজ গোলাপি সাবেকি লেহেঙ্গা। অন্যদিকে শিখরকে দেখা গেল সাদা ধুতি ও উত্তরীয় পরে। সঙ্গে ছিলেন শ্রীদেবীর কনিষ্ঠ কন্যা খুশি কাপুর।

দীর্ঘদিনের প্রেম। যদিও মাঝখানে প্রেমে ভাঙন ধরেছিল। তবে পুনরায় জোড়া লেগেছে ভাঙা সম্পর্ক। মাঝে-মধ্যেই এক ফ্রেমে দেখা যায় এই তারকা জুটিকে। কখনো মলদ্বীপের সমুদ্র সৈকতে তো কখনো আবার বান্দ্রার বিলাসবহুল ক্যাফেতে। তবে এবার তারা হাজির হলেন ভগবানের আশীর্বাদ নিতে।

একটা সময় মেয়েদের জন্মদিনে তিরুপতি মন্দিরে পুজো দিতেন অভিনেত্রী শ্রীদেবী। সেই ট্র্যাডিশন বজায় রাখলেন জাহ্নবী। প্রেমিকের জন্মদিনে পুজো দিলেন তিরুপতির মন্দিরে।

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘হ্যাপি বার্থডে শিখু’। অনেকেরই মতে খুব শীঘ্রই হয়তো জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন অভিনেত্রী। যদিও সবটাই এখন সময়ের অপেক্ষায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *