বগুড়ায় যানজট নিরসনে জেলা পুলিশের আলোচনা সভা

বাংলার মুখোমুখি

মাসুদ রানা সরকার, বগুড়া জেলা প্রতিনিধিঃ আসন্ন পবিত্র মাহে রমজানকে কেন্দ্র করে বগুড়া শহরের যানজট নিরসনে সুশীল সমাজ, জনগণ, গনমাধ্যমকর্মীগণ, ব্যবসায়ী মহল ও সিএনজি, অটোরিক্সা সমিতির নেতৃবৃন্দের সমন্বয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার, ১৫ মার্চ বেলা আনুমানিক ১.০০ টায় শহরের “তন্ময় কমিউনিটি সেন্টারে” এই আলোচনা সভার আয়োজন করেন জেলা পুলিশ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) হেলেনা আকতার। এসময় তিনি বক্তব্যে বলেন, শহরকে যানজটমুক্ত ও নিরাপদ রাখতে পুলিশের পাশাপাশি সকল শ্রেণিপেশার মানুষের সহযোগিতা দরকার। যেখানে সেখানে যন্ত্রতন্ত্র পার্কিং, ফুটপাত দখল করে ভ্রাম্যমান ব্যবসা যানজটের মূল কারণ। তাই সকলকে এগিয়ে আসতে হবে। তাহলেই বগুড়া শহরটাকে যানজট মুক্ত করা সম্ভব হবে বলে মনে করি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিকী, ট্রাফিক ইনচার্জ মাহবুবুর হাসান খান, সদর থানার তদন্ত কর্মকর্তা বাবু কুমার সাহা সহ প্রতিটি পুলিশ ফাঁড়ীর পুলিশ পরিদর্শক, পৌরসভার সকল কাউন্সিলর, ব্যবসায়ীবৃন্দ, সাংবাদিক/বুদ্ধিজীবি প্রমূখ ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *