গ্রেপ্তারের মুখে যে বার্তা দিলেন ইমরান খান

Slider সারাবিশ্ব

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানকে গ্রেপ্তার করতে লাহোরে তার বাসভবন ঘিরে রেখেছে দেশটির পুলিশ। জিও নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, পিটিআই সমর্থকদের বাধা সত্ত্বেও ইসলামাবাদ ও লাহোর পুলিশ ইমরানের জামান পার্ক বাসভবন নিয়ন্ত্রণে নিয়েছে। তবে এরই ফাঁকে ভিডিও বার্তা দিয়েছেন ইমরান খান।

পিটিআই প্রধান তার সমর্থকদের রাস্তায় নামার আহ্বান জানিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ইমরান খান ভিডিও বার্তায় বলেছেন, পুলিশ আমায় গ্রেপ্তার করতে এসেছে। তারা ভাবছে আমি গ্রেপ্তার হওয়ার পর জাতি ঘুমিয়ে পড়বে। আপনাদের এটি ভুল প্রমাণ করতে হবে।

এদিকে এর আগে ইমরানের বাসভবনের বাইরে পুলিশের সঙ্গে ইমরানের সমর্থকদের দফায় দফায় সংঘর্ষ হয়েছে। অভিযোগ, সমর্থকরা পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ছুড়েছে। এরপর সমর্থকদের হটাতে পুলিশ জলকামান ও টিয়ার গ্যাস নিক্ষেপ করেছে।

ইমরান খানের বাসভবন ঘিরে রাখা পুলিশ দলের নেতৃত্ব দিচ্ছেন ডিআইজি শাহজাদ বুখারি। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেছেন, ‘আমরা ওয়ারেন্ট মেনে এসেছি। আমরা এ মামলার বিস্তারিত জানি। কিন্তু এই নিয়ে বিস্তারিত আলোচনা করতে পারি না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *