ডিরেক্টরস গিল্ডের সভাপতি অনন্ত হীরা, সম্পাদক সাগর

Slider বিনোদন ও মিডিয়া

টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের সভাপতি নির্বাচিত হয়েছেন অনন্ত হীরা। এ সংগঠনের সাধারণ সম্পাদক পদে ফের বিজয়ী হয়েছেন কামরুজ্জামান সাগর।

আজ শুক্রবার সকাল ১০টা থেকে রাজধানীর সেগুনবাগিচার শিল্পকলা একাডেমিতে ভোটগ্রহণ শুরু হয়, চলে বিকেল ৫টা পর্যন্ত। এতে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। প্যানেল দুটি হলো এস এ হক অলিক-ফরিদুল হাসান ও অনন্ত হীরা-সাগর প্যানেল।

নির্বাচনে সহ-সভাপতি পদে কায়সার আহমেদ, মনোজ সেন গুপ্ত ও আশরাফুল আলম রন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রাশেদা আক্তার লাজুক ও ফিরোজ খান, সাংগঠনিক সম্পাদক পদে শামীম রেজা জুয়েল (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), অর্থ সম্পাদক আবু রায়হান জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জহির খান বিজয়ী হয়েছেন।
বিজয়ী হওয়ার পর হীরা-সাগর প্যানেলের উচ্ছ্বাস

এতে প্রশিক্ষণ ও আর্কাইভবিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন শুভ্র খান, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক পদে সবুজ খান, আইন ও কল্যাণবিষয়ক সম্পাদক পদে তারিক মুহাম্মদ হাসান, দপ্তরসম্পাদক পদে সাইদুর রহমান।

ডিরেক্টরস গিল্ডের কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন এস এম শহিদুল ইসলাম রুনু, গাজী আপেল মাহমুদ, দীন মোহাম্মদ মন্টু, নাসির উদ্দিন মাসুদ, ফিরোজ আহমেদ দুলাল, শাহীন মাহমুদ ও সৈয়দ আওলাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *