এখনো খোঁজ মেলেনি দোকান মালিক সুমনের

Slider ফুলজান বিবির বাংলা


রাজধানীর সিদ্দিকবাজারের একটি ভবনে বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়েই চলেছে। এ ঘটনায় এখন পর্যন্ত ১৮ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে নিখোঁজ রয়েছেন অনেকে। তাদেরই একজন হলেন-মনিরুদ্দীন সুমন (৪০)। তিনি বিস্ফোরিত ভবনের নিচতলার স্যানিট্যারির দোকান ‘আনিকা এজেন্সি’র মালিক।

সুমনের ছোট ভাই নিয়াজ মোর্শেদ তাওহীদ বলেন, ‌‘আনিকা এজেন্সি’ স্যানিটারির দোকান থেকে ম্যানেজার ইসমাইল (৪০) ও বিক্রয়কর্মী সম্রাটের (৩৫) লাশ উদ্ধার করা হয়েছে। তবে এর মালিক মনিরুদ্দীনকে এখনো পাওয়া যায়নি।

এ সময় ফায়ার সার্ভিসের কর্মকর্তাদের ভাইকে উদ্ধার করার অনুরোধ জানান নিয়াজ মোর্শেদ তাওহীদ।

সুমনের বন্ধু রনি বলেন, ‘দুর্ঘটনার আগে আমরা একসঙ্গে চা খেয়েছি। সুমন পাশের চায়ের দোকান থেকে দোকানে এসেছে।’

‘আনিকা এজেন্সির’ মালিকের কোনো খোঁজ পাওয়া যায়নি জানিয়ে স্থানীয় বাসিন্দা পারভেজ আহমেদ বলেন, ‘আমরা ধারণা করছি ভেতরে এখনো সুমনের দেহ আছে। তবে আরেকজন থাকতে পারে। বাংলাদেশ স্যানিটারির দোকান মালিক মিন্টুর ছোট ভাই বাবুরও (৩৫) কোনো খোঁজ মিলছে না।’

এ প্রসঙ্গে ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আনোয়ার হোসেন সাংবাদিকদের সঙ্গে কথা বলতে চাননি। তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলতে বললেও কাউকে পাওয়া যায়নি। পরে অবশ্য তিনি বলেন, ‘ভেতরে একজন আছে বলে স্থানীয়রা বলছেন। তবে আমরা ভেতরে কারও উপস্থিতি নিয়ে নিশ্চিত না।’

উদ্ধার কার্যক্রম নিয়ে ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আরও বলেন, এখন উদ্ধার কার্যক্রমে সেনাবাহিনী নেতৃত্ব দিচ্ছে। পরে তারাই এ ব্যাপারে জানাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *