কনেকে না নিয়েই বাড়ি ফিরতে হয়েছে বরকে

Slider গ্রাম বাংলা

প্রতিনিধি,গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে স্বর্ণালঙ্কার কম দেওয়া নিয়ে বর-কনে পক্ষের লোকজনের মধ্যে মারামারিতে ৬ জন আহত হয়েছেন। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের খিলপাড়া গ্রামের তোতা মিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- আলামিন হোসেন, শাহনাজ আক্তার, রফিকুল ইসলাম, আরিফ হোসেন। বাকি দুইজনের পরিচয় জানা যায়নি। কনের বাবা তোতা মিয়া জানান, তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের সাঈদ ফকিরের ছেলে রাকিব ফকিরের সাথে গত ১৪ ফেব্রুয়ারি তার মেয়ের বিয়ে হয়। শুক্রবার কনেকে তুলে নেয়ার কথা ছিল। এদিন বর পক্ষ থেকে ৬০ জন মেহমান আসার কথা থাকলেও তারা ১২০ জন নিয়ে আসে। এ ছাড়া কনেকে ৫০ হাজার টাকার স্বর্ণালঙ্কার দেওয়ার কথা থাকলেও অনেক ছোট একটি চেইন নিয়ে আসে বর পক্ষ। এ নিয়ে উভয় পরিবারের সদস্যদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে মারামারির শুরু হলে উভয় পক্ষের ৬ জন আহত হয়।

এসময় তিনি বর পক্ষের বিরুদ্ধে ঘরের আসবাবপত্র ও ডেকোরেশনের চেয়ার টেবিল ভাঙচুরের অভিযোগ তুলেন। কনের বাবার দাবি, বর পক্ষ কনেকে তুলে না নেওয়ার জন্য পূর্ব পরিকল্পিতভাবে ঝগড়া সৃষ্টি করেছে। অপরদিকে বরের বাবা সাঈদ ফকিরের বলেন, কনে পক্ষের লোকজন আমাদের সাথে আসা মেহমানদের পিটিয়ে আহত করেছে। এ ছাড়া নারী স্বজনদের স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্র লুট করেছে। তাই তারা কনে না নিয়েই শ্রীপুর এসে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরছে।

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, উভয় পক্ষ থানায় উপস্থিত হয়ে পৃথক অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *