শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করলেন শাহীন আফ্রিদি

Slider বিনোদন ও মিডিয়া

সব কিছু আগেই ঠিকঠাক ছিল। বাকি ছিল শুধু আনুষ্ঠানিকতা। এবার তাও হয়ে গেল। পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করলেন জাতীয় দলের বর্তমান তারকা শাহীন আফ্রিদি।

করাচিতে শুক্রবার এক জমকালো অনুষ্ঠানে শহীদ আফ্রিদির মেয়ে আনশা আফ্রিদির সঙ্গে শাহিনের বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে দুই পরিবারের সদস্যদের পাশাপাশি পাকিস্তান জাতীয় দলের বর্তমান ও সাবেক বেশ কয়েকজন ক্রিকেটার উপস্থিত ছিলেন।

দেশটির বেশ কয়েকটি সংবাদ মাধ্যম জানায়, শাহিনের গায়েহলুদের আয়োজন ছিল বৃহস্পতিবার রাতে। বিয়ে পড়ানো হয় একটি মসজিদে। এরপর বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয় ডিএইচএ গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে।

অতিথিদের মধ্যে অনুষ্ঠানে ছিলেন পাকিস্তান জাতীয় দলের অধিনায়ক বাবর আজম, সীমিত ওভার ক্রিকেটের সহ-অধিনায়ক শাদাব খান, সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ ও মোহাম্মদ হাফিজ। বাংলাদেশ থেকে বিপিএল খেলে যাওয়া পেসার নাসিম শাহও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শাহীন পরিবারে সাত ভাইয়ের মধ্যে সবার ছোট। তার বড় ভাই রিয়াজ আফ্রিদি পাকিস্তানের হয়ে একটি টেস্ট খেলেছেন। ২২ বছর বয়সী বাঁহাতি পেসার আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখেন ২০১৮ সালে। এখন পর্যন্ত ২৫ টেস্ট, ৩২ ওয়ানডে ও ৪৭ টি-টোয়েন্টি খেলেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *