গাজীপুরে এম. এ. বারী শিক্ষাবৃত্তির ফল প্রকাশ

শিক্ষা


ফাহিমা নূর, গাজীপুরঃ এম.এ. বারী শিক্ষাবৃত্তি-২০২২ এর ফলাফল প্রকাশিত হয়েছে। ২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুর ২ টায় বৃত্তি প্রকল্পর প্রধান উপদেষ্টা ও গাজীপুর সিটি মেয়র আলহাজ্ব এডভোকেট জাহাঙ্গীর আলমের নিকট ফলাফলের কপি তুলে দেন এম. এ.বারী শিক্ষাবৃত্তি প্রকল্প পরিচালক ও পরীক্ষা নিয়ন্ত্রক ইসমাঈল হোসেন মাস্টার। এ সময় উপস্থিত ছিলেন কেয়ার এডুকেশনস্ গাজীপুরের সভাপতি, এস. এম. হাবিবুর রহমান।

জানা যায়, চলতি বছর ৪ শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের ২১১৭ জন শিক্ষার্থী আইকন, ট্যালেন্টপুল ও সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করেছে।

এর আগে গেল ডিসেম্বর গাজীপুর মহানগর, শ্রীপুর, কালিয়াকৈর, কালিগঞ্জ ও কাপসিয়ার বিভিন্ন কেন্দ্রে স্বেচ্ছাসেবী শিশু শিক্ষা সংগঠন কেয়ার এডুকেশনস্ গাজীপুরের আয়োজনে এ শিক্ষা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বৃত্তি পরীক্ষা নিয়ন্ত্রক ইসমাঈল হোসেন মাস্টার বলেন, আগামী ১৭ মার্চ জাতীয় শিশু দিবসে বৃত্তিপ্রাপ্ত শিশু শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হবে।

তিনি আরো বলেন, ২০১০ সাল থেকে গাজীপুর সিটি মেয়র আলহাজ্ব এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলমের পৃষ্ঠপোষকতায় এই শিক্ষা বৃত্তি পরিচালনা করছি। ইতোমধ্যে ১০ হাজারের বেশি শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি, ৬১টি পার্সোনাল কম্পিউটার প্রদান করা হয়েছে। গেল বছর এক হাজার শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *