স্ত্রীর বিরুদ্ধে আর জে কিবরিয়ার থানায় জিডি

Slider বিনোদন ও মিডিয়া

কক্সবাজার বেড়াতে গিয়ে ছেলে ও নিজেকে মারধর ও হুমকির অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় জিডি করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয় আর জে কিবরিয়া। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে তিনি এ জিডি করেন।

বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

তিনি বলেন, আরজে কিবরিয়া স্ত্রী ও সন্তানদের নিয়ে কক্সবাজার বেড়াতে এসে পর্যটন এলাকার হোটেল সাইমনের ১০২ নম্বর কক্ষে ওঠেন। বৃহস্পতিবার দুপুরের দিকে আর জে কিবরিয়ার স্ত্রী রাফিয়া লোরা সন্তানকে মারধর করেন।

এসময় আর জে কিবরিয়া বাধা দিতে গেলে তাকেও মারধর করেন তার স্ত্রী। পরে ৯৯৯ নাম্বারে ফোন করে পুলিশের সহযোগিতা চান তিনি। একপর্যায়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। পরে আরজে কিবরিয়া বাদী হয়ে তার স্ত্রী রাফিয়া লোরার বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

জানা যায়, বুধবার কক্সবাজার আর জে কিবরিয়া স্ত্রী-সন্তানসহ ৫ থেকে ৭ জনের একটি পারিবারিক বহর নিয়ে বেড়াতে এসে সৈকত তীরের সাইমনের ১০২ নম্বর কক্ষে ওঠেন। সেখানেই বৃহস্পতিবার সকালের কোনও এক সময় স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ নিয়ে তর্কাতর্কি হয়। পরে ৯৯৯ নাম্বারে ফোন করে পুলিশের সহযোগিতা চান তিনি।

আর জে কিবরিয়ার পুরো নাম মো. গোলাম কিবরিয়া সরকার। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় পাবলিক প্রশাসন বিভাগে থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করে রেডিও জকি (আর জে) হিসেবে কর্মজীবন শুরু করেন। টানা ১৬ বছর রেডিওতে কাজ করেছেন বিভিন্ন অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে। ২০০৬ সালে রেডিও টুডেতে ‘কথা বন্ধু’ এপিসোডে কাজ শুরু করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *