ক্র্যাবের সভাপতি তমাল, সম্পাদক মামুন

Slider বিনোদন ও মিডিয়া

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) ২০২৩ সালের কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন মির্জা মেহেদী তমাল। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মামুনুর রশীদ।

মঙ্গলবার (১০ জানুয়ারি) রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে দিনভর ভোট গ্রহণ শেষে নবনির্বাচিতদের নাম ঘোষণা করেন চার সদস্যের নির্বাচন কমিশন। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ইন্ডিপেন্ডেন্ট টিভির স্পেশাল করেসপন্ডেন্ট পারভেজ খান এ ফলাফল ঘোষণা করেন।

এদিন সকাল ১০টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটাধিকার প্রয়োগ করেন সংগঠনটির সদস্যরা।

নির্বাচনে ২৯৩ জন ভোটারের মধ্যে ২৭৩ জন ভোট দেন। এরমধ্যে চার সভাপতি পদে ভোট দেননি। এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন দফতর সম্পাদক কামাল হোসেন তালুকদার ও প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক ইসমাঈল হোসেন ইমু।

সভাপতি পদে ১৫২ ভোট পেয়ে নির্বাচিত হন মির্জা মেহেদী তমাল। আর সাধারণ সম্পাদক পদে ১৫৭ ভোটে নির্বাচিত হন মামুনুর রশীদ। আনোয়ারুল হক বকুল সাংগঠনিক সম্পাদক পদে ২১৯ ভোট, প্রচার ও প্রকাশনায় এস এম ফয়েজ ১৪৮ ভোট, সহ-সভাপতি মাসুম মিজান ১৬১ ভোট, যুগ্ম সম্পাদক রুদ্র মিজান ১৩৩ ভোট, অর্থ সম্পাদক ইমদাদুল হক ১৪০ ভোট, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু জাফর ১৩৫ ভোট, কল্যাণ সম্পাদক অসিম সিদ্দিকী ১৬৬ ভোট, আন্তর্জাতিক সম্পাদক তানভীর ১৩৮ ভোট এবং কার্যনির্বাহী সদস্য আব্দুল্লাহ আল মামুন ১৭৬, জসীম উদ্দীন ১৩৫ ও এনামুল করিম রুপম ৯২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

সূত্র : ইউএনবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *