ভৈরবে ইঞ্জিনের ধাক্কায় এগারোসিন্ধুর ট্রেনের তিন বগি লাইনচ্যুত

Slider জাতীয়


কিশোরগঞ্জের ভৈরবে এগারোসিন্ধুর ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় তিনটি বগি লাইনচ্যুত ও ক্ষতিগ্রস্ত হয়েছে। এসময় ট্রেনে থাকা ১০/১২ জন যাত্রী আহত হয়েছেন। তাদেরকে পরে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় ইঞ্জিনটিরও জয়েন্ট হুক ভেঙ্গে যায়।

আজ শুক্রবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে ভৈরব রেলওয়ে স্টেশনের ৩নং প্লাটর্ফমে ঢাকা থেকে কিশোরগঞ্জগামী ট্রেনটির ইঞ্জিন ঘুরিয়ে লাগানোর সময় এই দুর্ঘটনা ঘটে। এই কারণে ট্রেনটির যাত্রা বাতিল করেন স্থানীয় রেলওয়ে কর্তৃপক্ষ। এতে করে অনেক যাত্রী তাদের পরিবার-পরিজন নিয়ে বিপাকে পড়েন।

জানা গেছে, আজ সকাল সাড়ে নয়টার দিকে ভৈরব রেলওয়ে স্টেশনে ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী আন্তঃনগর এগারোসিন্ধুর ট্রেনের ইঞ্জিন ঘুরানোর সময় ধাক্কা লেগে ট্রেনের ইঞ্জিন ক্ষতিগ্রস্ত হওয়াসহ তিনটি বগি লাইনচ্যুত হয়। এসময় ইঞ্জিনের ধাক্কায় ক্ষতিগ্রস্ত তিন বগির ১০/১২ জন যাত্রী আহত হন।

প্রত্যক্ষদর্শী নূরুল হক বলেন, ‘আমরা যখন স্টেশনে বসে ছিলাম তখন ট্রেনটি স্টেশনে আসে। এর একটু পরই ট্রেনের ইঞ্জিন ঘুরানোর সময় ইঞ্জিনের ধাক্কায় ট্রেনের বগি লাইনচ্যুত হয়। এসময় বেশ কয়েকজন যাত্রী আহত হন।’

ট্রেনটির এটেনডেন্ট সোহেল বলেন, ‘ট্রেনের ইঞ্জিন ঘুরিয়ে লাগানোর সময়ে জোরে একটি শব্দ হয়। পরে দেখি ট্রেনের ২/৩টি বগি লাইনচ্যুত হয়েছে। বগিগুলির দরজা-জানালা ভেঙ্গে যায়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *