আওয়ামী লীগের মনোনয়ন না পেলে যা বললেন মাহি

Slider বিনোদন ও মিডিয়া

জাতীয় সংসদের চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। কিন্তু তাকে মনোনয়ন না দিয়ে ওই আসনে মু. জিয়াউর রহমানকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে।

দলের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা শেষে আজ রোববার রাতে গণভবনের গেটে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মনোনয়ন না পাওয়ার বিষয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মাহিয়া মাহি বলেন, ‘নৌকার মনোনয়ন চেয়েছিলাম, কিন্তু পাইনি। নৌকার পাশে আছি, আগামী জাতীয় নির্বাচনেও মনোনয়ন চাইব। আমার এলাকার মানুষের পাশে আমি ছিলাম, আছি এবং থাকব।’

চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনে ভোট করতে মাহিয়া মাহি গত ২৯ ডিসেম্বর আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এরপর ৩০ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম জমা দেন মাহি। পরে তিনি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন। এ সময় মাহির সঙ্গে ছিলেন তার স্বামী রকিব সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *