পরীমনির বিছানায় রক্তের ছোপ, চলমান ঘটনায় নতুন বাঁক

Slider বিনোদন ও মিডিয়া


একটি ছবিতে বিছানায় থাকা কোলবালিশে ছোপ ছোপ রক্তের দাগ। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, বিছানার চাদরেও ছিটিয়ে আছে লাল রক্তবিন্দু। আর তারই পাশে পড়ে আছে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনির পা।

আজ রোববার সকাল ৬টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবি দুটি পোস্ট করেন পরী, যার ক্যাপশনে লেখা ‘হ্যাপি নিউ ইয়ার। আগামীকাল সংবাদ সম্মেলন, লোডিং….।’

হঠাৎ করে তার রক্তে মাখা ছবি দুটি নতুন করে ঝামেলার ইঙ্গিত দিচ্ছে। নতুন বছরে সকাল সকাল সে ছবি দেখে নেটিজেনদের মাথায় হাত!

এর আগে বছরের শেষ দিনে ফেসবুকে এক পোস্টে স্বামী শরীফুল রাজের সঙ্গে বিচ্ছেদের আভাস দেন পরী। জানান, রাজের সঙ্গে তার সংসার ভেঙে যাচ্ছে। পরী গণমাধ্যমকে জানান, খুব শিগগিরই রাজকে ডিভোর্স লেটার পাঠাবেন। তবে পরক্ষণেই জানিয়েছিলেন স্বস্তির খবর। অভিমান ভুলে আবারও রাজের সঙ্গে আছেন।

আর এর কয়েক ঘণ্টা পর রক্তে মাখা ছবি দেখতে পেলেন নেটিজেনরা। এরপর থেকে ভক্তদের উৎকণ্ঠা, স্বামী রাজের সঙ্গে আবার কোনো জটিলতা হলো কি না? সেই সূত্রে হাতাহাতির ঘটনা ঘটেছে কি না তা এখনো জানা যায়নি। আর কখন সংবাদ সম্মেলন করবেন সে বিষয়েও কিছু বিস্তারিত জানাননি নায়িকা।

পোস্টের নিচে মন্তব্য করার সুযোগটিও বন্ধ রেখেছেন ‘রক্ত’ ছবির এ নায়িকা। এ বিষয়ে তার সঙ্গে যোগাযোগ করেও সাড়া মেলেনি। চুপ রয়েছেন শরীফুল রাজও।

পরী-রাজ দম্পত্তি রাজ্য নামে এক পুত্র সন্তানের জনক-জননী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *