মহান বিজয় দিবসে গ্রামীণফোনে দুই দিনের মহা আয়োজন

Slider তথ্যপ্রযুক্তি


মোঃ জাকারিয়া: মহান বিজয় দিবস উপলক্ষ্যে গ্রামীণফোন গ্রাহকদের জন্য মহা আয়োজন করেছে। বিজয় দিবসের শুরুতেই গ্রামীণফোনের সারা বাংলাদেশে প্রতিটি সেন্টারে এই আয়োজন থাকবে। এবার দুই দিন ব্যাপী এই আয়োজন অব্যাহত থাকছে।

গ্রামীণফোনের গাজীপুর মেট্রোর সিনিয়র ক্লাসটার ম্যানেজার এস এম আজিম মাহমুদ জানান, গাজীপুর মেট্রোর সেন্টারগুলিতে বিশাল আয়োজন করা হয়েছে। বিজয় দিবসের আদলে সেন্টারগুলো ফুল দিয়ে সাজানো হচ্ছে। রঙিন বেলুন ও জাতীয় পতাকার রঙে সাজানো হচ্ছে সকল সেন্টার।

গ্রামীণফোনের রিটেইল চ্যানেল ম্যানেজার গাজীপুর জোন মোঃ মাসুম হায়দার জানান, বিজয় দিবসের দিন যে সকল কাস্টমার, সেন্টারে সেবা নিতে আসবেন তাদের প্রথমেই ফুল দিয়ে বরণ করা হবে। তারপর মিষ্টি খাইয়ে বিজয় দিবসের আনন্দ ভাগাভাগী হবে। আগত সম্মানিত গ্রাহকদের প্রত্যেককে গ্রামীণফোনের পক্ষ থেকে উপহার দেয়া হবে। থাকছে বিভিন্ন কম্বোপ্যাকেজে অফার ও উপহার ।

গ্রামীণফোনের ঢাকা নর্থের রিজিওনাল হেড মোঃ আহসান হাবিব বলেন, গ্রামীণফোন প্রতি বছরের ন্যায় এবারও বিজয় দিবস উপলক্ষ্যে বিশেষ আয়োজন করেছে। আয়োজনের সময় সীমা হবে দুই দিন

ঢাকা সার্কেলের রিটেইল হেড মুক্তাদিরুর রহমান বলেন, আমাদের বড় অর্জন মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বিজয় লাভ। বিজয় দিবসের চেতনাকে জাতীয় জীবনের সর্বত্র ছড়িয়ে দিতে হবে। বিজয় দিবসের চেতনায় উজ্জ্বীবিত হয়ে জাতীয় উন্নতির জন্য কাজ করছে গ্রামীণফোন। বিজয়ের মহান এই দিবস উপলক্ষ্যে আমাদের ক্ষুদ্র আয়োজন একাত্তরের চেতনাকে এগিয়ে নিয়ে যাবে আরো দূর, এই প্রত্যাশা গ্রামীণফোনের।

গ্রামীণফোনের সার্কেল মার্কেটিং হেড তাহজিব আহমদ জানান, শুক্রবার মহান বিজয় দিবসের শুরুতেই বাংলাদেশের প্রতিটি গ্রামীণফোন সেন্টারে গ্রাহকদের জন্য বিশেষ আয়োজন থাকছে। এই আয়োজনের মধ্যে সিনিয়র সিটিজেন গ্রাহকদের ফুল ও মিষ্টি দিয়ে বরণ করা হবে। বিভিন্ন কম্বোপ্যাকেজে গিফট ও বিশেষ অফার থাকছে। তিনি বলেন, গ্রামীণফোন বরাবরের মতই এবারও মহান বিজয় দিবসে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সম্মানিত গ্রহকদের বিশেষ সম্মাননা অব্যাহত রাখছে। বিগত সময় থেকে এবার আরো বড় আয়োজন করা হয়েছে।

তিনি বলেন, দীর্ঘ নয় মাস যুদ্ধ শেষে ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর পাকিস্তানী হানাদার বাহিনী মুক্তিবাহিনীর কাছে আত্মসমর্পণ করতে বাধ্য হয়। তাই এ দিনটিকে অত্যন্ত ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে প্রতিবছর গ্রামীণফোনের পক্ষ থেকে যথাযথ মর্যাদায় পালন করা হয়। বিজয় দিবস আমাদের জাতীয় দিবস। মহান এ দিবসে তিনি দেশবাসীকে গ্রামীণফোনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *