ঐন্দ্রিলা সংক্রান্ত সব পোস্ট মুছে দিলেন সব্যসাচী

Slider বিনোদন ও মিডিয়া


ঐন্দ্রিলার সুস্থতা কামনায় ফেসবুকে করা সব পোস্ট মুছে ফেলেছেন বন্ধু সব্যসাচী চৌধুরী। ১৯ নভেম্বর (শনিবার) আবার ঐন্দ্রিলার হৃদ্‌রোগে আক্রান্তের খবর আসে। এর কয়েক ঘণ্টা পরেই অভিনেত্রীকে নিয়ে সব পোস্ট মুছে দেন তিনি।

১৮ নভেম্বর (শুক্রবার) মধ্যরাতে ফেসবুকে অভিনেত্রী ঐন্দ্রিলাকে দীর্ঘ একটি পোস্ট করেন সব্যসাচী। ওই পোস্টে অভিনেত্রীর শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বলে আভাস দেন তিনি। ঐন্দ্রিলা অসুস্থ হওয়ার পর থেকে তার সুস্থতা কামনায় এবং তার শারিরক পরিস্থিতির সব খবর ফেসবুকেই জানাচ্ছিলেন সব্যসাচী। কিন্তু হঠাৎ শনিবার সন্ধ্যায় ঐন্দ্রিলা সংক্রান্ত সব পোস্ট মুছে ফেলেন তিনি। এরপ থেকেই ধন্দে রয়েছে অভিনেত্রীর ভক্ত ও অনুরাগীরা।

এর আগে ঐন্দ্রিলাকে নিয়ে সব্যসাচী লিখেছিলেন, নিজের হাতে নিয়ে এসেছি, তেমনি নিজের হাতে করেই বাড়ি ফিরিয়ে নিয়ে যাব তোমাকে। এর বিপরীত কিছু হবে না। ঐন্দ্রিলার সুস্থতায় মিরাকলের জন্য প্রার্থনা করার অনুরোধ জানিয়ে তিনি লিখেছিলেন, কখনও ভাবিনি এটা এখানে লিখতে হবে, আজ লিখলাম। সবাই ঐন্দ্রিলার মিরাকলের জন্য প্রার্থনা করুন।

তবে হঠাৎই অভিনেত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভুয়ো খবর ছড়িয়ে পরে। পরে তিনি আবার লিখেন, আর একটু সময় ওকে থাকতে দাও। এদিকে মাঝের কয়েকটা দিন ঐন্দ্রিলার পরিস্থিতি অবনতির পর গত শুক্রবার মধ্যরাতে ঐন্দ্রিলার শারীরিক পরিস্থিতি সামান্য উন্নতি আভাস দেন সব্যসাচী। তিনি লিখেন, অভিনেত্রীকে নিয়ে হাল ছাড়তে নারাজ তিনি। ঐন্দ্রিলাকে নিয়ে তিনি যত বারই কোনও পোস্ট করেছেন তা দ্রুত ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

এছাড়া তাদের পুরনো অনেক ছবি দিয়ে বিভিন্ন ধরনের ভিডিও তৈরি করা হয়েছে। এতে বেশ বিরক্তিও প্রকাশ করেছিলেন সব্যসাচী। কিন্তু আচমকাই তার এমন পদক্ষেপে ভক্ত অনুরাগীদের মনে প্রশ্ন থেকেই যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *