ছাত্রলীগ কর্মীকে বাঁশ দিয়ে পিটিয়ে ভাইরাল ইউপি চেয়ারম্যান

Slider খুলনা


মনিরামপুর (যশোর): যশোরের মনিরামপুরে তুচ্ছ ঘটনায় ছাত্রলীগ কর্মীকে বাঁশ দিয়ে পিটিয়ে আলোচনায় এসেছেন স্থানীয় এক চেয়ারম্যান। মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার হরিদাসকাঠি ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত আলমগীর হোসেন লিটন ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। বিগত ইউপি নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থী হয়ে জয়ী হন। এরপর দল থেকে বহিষ্কার হন লিটন।

মারধরের শিকার আব্দুল্লাহ আল মামুন বাবু (২৪) ওই ইউনিয়নের কাটাখালি গ্রামের আমজাদ হোসেন মোল্যার ছেলে। এ ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ইউনিয়ন পরিষদের গ্রামপুলিশ ওয়াজেদ আলী ও রমেশ বিশ্বাস ছাত্রলীগ কর্মী বাবুকে ধরে আনেন। এরপর ইউপি চেয়ারম্যন লিটন বাঁশ দিয়ে তাকে বেধড়ক পিটিয়ে জখম করেন।

পরে পরিষদের ঘরের ভেতরে নিয়ে স্লাইরেঞ্জ দিয়ে মারপিট করা হয় বলে অভিযোগ উঠেছে। এ সময় বাবুর মা মেহেরুন্নেছা পরিষদে গেলে তাকেও গলা ধাক্কা দিয়ে বের করে দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাবুকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

হরিদাসকাঠি ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক সুবজ বিশ্বাস জানান, বাবু ইউনিয়ন ছাত্রলীগের কর্মী। শুধু মোটরসাইকেলে শব্দ হওয়ার কারণে বাবুকে ধরে নিয়ে মারপিট করেছেন চেয়ারম্যান লিটন। বিগত ইউপি নির্বাচনে নৌকার পক্ষে নির্বাচন করেছিল বাবু। এ রাগেই বাবুকে মারপিট করতে পারেন বলে তার দাবি।

প্রত্যক্ষদর্শী ছাত্রলীগ নেতা জুয়েল জানান, মোটরসাইকেল চালোনোর সময় পড়ে গিয়ে শব্দ হয়। শুধু এ অপরাধে বাবুকে পরিষদে ধরে নিয়ে পেটান চেয়ারম্যান লিটন। তিনি পরিষদে গিয়ে দেখেন ঘরে আটকে স্লাইরেঞ্জ দিয়ে তাকে মারপিট করা হচ্ছে। চেয়ারম্যানকে নিবৃত্ত করতে গিয়ে তিনিও নাজেহালের শিকার হন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন লিটন জানান, তার ইউনিয়ন পরিষদসংলগ্ন একটি মাঠে গ্রীষ্মকালীন খেলাধুলা চলছিল। এ সময় বিকট শব্দ করে বাবু মোটরসাইকেল চালাচ্ছিল। এ কারণে তাকে শাসন করা হয়েছে।

মনিরামপুর থানার ওসি নূর-ই আলম সিদ্দীকি বলেন, বিষয়টি আমি দেখছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *