সিলেট ছাত্র ইউনিয়ন নেতাকর্মীদের পেটালো ছাত্রলীগ

Slider জাতীয় সিলেট

sylhet_map_154005149

সিলেট: সিলেটে ছাত্র ইউনিয়নের নেতাকর্মীদের পেটালো ছাত্রলীগ। এ ঘটনায় ছাত্র ইউনিয়নের দু’কর্মীসহ তিনজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১২ মে) রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক সপ্তসী দাশ, কোষাধ্যক্ষ রণি দাশ এবং সিলেট উদীচী’র সহসম্পাদক শাহ নেওয়াজ সোহাগ। আহত সবাই সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্র ইউনিয়নের একটি মশাল মিছিল নগরীর শহীদ মিনারে আসার পথে যানজট সৃষ্টি হয়। এ সময় জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ মিছিল ভেদ করে মোটরসাইকেল চালিয়ে যেতে চান। এতে ছাত্র ইউনিয়নের নেতাকর্মীরা বাধা দিলে সামাদ ক্ষুব্ধ হন। পরে তিনি তার দলীয় নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত সমাবেশে হামলা চালান।

সিলেট মহানগর ছাত্র ইউনিয়নের সভাপতি পাপলু বাঙালি বাংলানিউজকে বলেন, মশাল মিছিল শেষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ চলছিল। এ সময় শাহরিয়ার আলম সামাদের নেতৃত্বে ২০/২৫ ছাত্রলীগ নেতাকর্মী অতর্কিত হামলা চালিয়ে ছাত্র ইউনিয়নের নেতাকর্মীদের পেটায়। এতে তিনজন আহত হয়েছেন।

তিনি বলেন, হামলা থেকে বাচঁতে সপ্তসী দাস শহীদ মিনারের পাশে ওয়াশরুমে আশ্রয় নেন। সেখান থেকে টেনে হিঁচড়ে বের করে তাকে মারধর করা হয়।

সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ এ হামলার ঘটনা অস্বীকার করে বলেন, এ ঘটনার সঙ্গে ছাত্রলীগের কোনো সম্পৃক্ততা নেই। এতে ছাত্রলীগের নাম জড়িয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে।

এ ঘটনার বিষয়ে কিছুই জানেন না বলে জানান সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *