৫৮ হাজার টাকা বেতনে চাকরি, কাজ বিনোদন দেওয়া

Slider বাংলার সুখবর

হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশের কক্সবাজারে চলমান ‘এডুকেশন কেননট ওয়েট মাল্টি-ইয়ার রিসিলিয়েন্স প্রোগ্রাম’ শীর্ষক প্রজেক্টে লোকবল নিয়োগ দেবে। নিয়োগপ্রাপ্তীর পর মূল কাজ হবে রোহিঙ্গা প্রতিবন্ধী শিশুদের খেলাধুলা ও বিনোদন মূলক কার্যক্রম পরিচালনা করা। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ইনক্লুসিভ স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন অফিসার। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : ফিজিক্যাল এডুকেশন/ স্পোর্টস/ রিহেবিলিটেশন/ সোশ্যাল সায়েন্স বা সমমান বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর পাস করতে হবে।

পদ সংশ্লিষ্ট বিষয়ে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়ঃ সন্ধিকালীন কার্যক্রম, শারীরিক অক্ষমতা, খেলাধুলা বিষয়ক কার্যক্রম পরিচালনায় দক্ষ হতে হবে।

এনজিও বা ডেভেলপমেন্টমূলক প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স কমপক্ষে ২৫ বছর হতে হবে।

কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। শিশু অধিকার রক্ষা, সুরক্ষা ও জেন্ডার বেস ভায়োলেন্সড সংক্রান্ত সচেতনতা বিষয়ক কার্যক্রমের সঙ্গে যুক্ত থাকতে হবে। তবে বার্মিজ ভাষায় যোগাযোগ রক্ষায় পটু হলে অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৫৫৬৫৪-৫৮৯৯৩ টাকা। এ ছাড়া মোবাইল বিল, ট্যুর অ্যালায়েন্স, মেডিকেল অ্যালায়েন্স, প্রভিডেন্ট ফান্ড, সাপ্তাহিক দুই দিন ছুটি, ইনস্যুরেন্স, গ্রাচুয়েটি ও বছরে দুইবার উৎসব ভাতা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=1063088&fcatId=12&ln=1

আবেদনের শেষ তারিখ : ২২ জুলাই, ২০২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *