রাজধানীতে ১৬ তলা ভবন থেকে লাফিয়ে পড়ে ঢাবি শিক্ষার্থীর ‘আত্মহত্যা’

Slider ঢাকা


রাজধানীর আদাবরের জাপান গার্ডেন সিটির একটি ১৬ তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে পড়ে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। বুধবার বিকেলের দিকে এই ঘটনা ঘটে। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।

নিহত শিক্ষার্থীর নাম জায়না হাবিব প্রাপ্তি (২২)। তিনি নোয়াখালী সদর উপজেলার হাবিবুল আজিজের মেয়ে। প্রাপ্তি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

জাপান গার্ডেন সিটির ভবন মালিক সমিতির সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বলেন, ‘আজ মাগরিবের নামাজের আগে হঠাৎ করে বিকট শব্দ হয়। আমরা দৌড়ে এসে দেখি নিচে একজন রক্তাক্ত হয়ে পড়ে আছেন। মনে হলো ছাদ থেকে লাফ দিয়ে পড়েছেন। কারণ তার পুরো শরীর থেঁতলে গেছে।’

ওই ভবনের নিরাপত্তা র্মী মোতালেব বলেন, ‘বিকেল সাড়ে পাঁচটার দিকে বিল্ডিংয়ের নিচতলায় বসে ছিলাম। হঠাৎ করে মনে হলো ছাদ থেকে কোনো কিছু পড়েছে। দ্রুত দৌড়ে এসে দেখি রক্তাক্ত অবস্থায় একজনের মরদেহ পড়ে রয়েছে।’

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মুজিব পাটোয়ারী বলেন, ‘আমরা প্রাথমিকভাবে ধারণা করছি মেয়েটি আত্মহত্যা করেছে। ছাদ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। নোটে তিনি তার জীবনে দীর্ঘ হতাশার কথা উল্লেখ করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *