গোলাম মাওলা রনি ঢাকা দক্ষিনের মেয়র প্রার্থী

Slider টপ নিউজ

1234199_589340634461229_1091019422_n

ঢাকা: আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে রাজধানী ঢাকার দক্ষিন সিটি কের্পারেশনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবেপ্রতিদ্বন্ধিতা করা ইচ্ছা প্রকাশ করেছেন আওয়ামীলীগের সাবেক আলোচিত সংসদ সদস্য গোলাম মাওলা রনি।

শুক্রবার দুপুরে রনি তার ফেইসবুক আইডিতে পোষ্টা দিয়ে ওই ইচ্ছার কথা জানান। রনির পোষ্টটি হবহু তুলে ধরা হল।

 

 

মেয়র প্রার্থী হিসেবে দোয়া চাই

আস্সালামু আলাইকুম।

আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ঢাকা দক্ষিন সিটির মেয়র হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার নিয়ত করেছি। মহান আল্লাহর সাহায্য চাই এবং আপনাদের দোয়া কামনা করি।

একজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করার পূর্বে আমি শতবার ভেবেছি – এটা কি আমার দ্বারা সম্ভব হবে ? জীবনের বহু সফলতা এবং ব্যর্থতার অভিজ্ঞতার ওপর দাঁড়িয়ে মনে হয়েছে – ” ইন্শাআল্লাহ্ আমি পারবো”। বহু ভোটের ব্যবধানে জয়ী হবার সকল কিছুই আল্লাহপাক আমাকে দান করেছেন।

ঢাকাকে আধুনিক নগরী হিসেবে গড়ে তোলার জন্য বাস্তব জ্ঞান আমি অর্জন করেছি মার্কিন যুক্তরাষ্ট্রের শিকাগো, সুইডেনের স্টকহোম এবং ডেন মার্কের কোপেনহেগেন মহা নগরীর ওপর গবেষনার সুযোগের কারণে। অন্যদিকে, তুমুল প্রতিযোগীতা এবং সম্পূর্ন বিরূপ পরিস্থিতি মোকাবেলা করে নির্বাচনে বিপুল ভোটে জয়লাভের অভিজ্ঞতাও আমার রয়েছে। একজন জনপ্রতিনিধি হিসেবে ক্ষমতার সমন্বয়, জনগনের আস্থা ও বিশ্বাস অর্জন এবং এলাকার উন্নয়ন করার বাস্তব নমুনা আমি রেখে এসেছি ১১৩ পটুয়াখালী-৩ নামক সংসদীয় নির্বাচনী এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *