‘পুতেগো (নাশকতাকারী) দেখামাত্র গুলি করে মেরে ফেলবেন —-সমাজকল্যাণ মন্ত্রী

Slider জাতীয়

105212_ma

গাজীপুর: সমাজকল্যাণ মন্ত্রী মো. মহসিন আলী আইনশৃংখলা বাহিনীর সদস্যদের উদ্দেশ্যে বলেছেন, ‘পুতেগো (নাশকতাকারী)দেখামাত্র গুলি করে মেরে ফেলবেন।’ ‘খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে, তাকে যে কোন মুর্হুতে গ্রেফতার করা হতে পারে। গ্রেফতারের পর তাকে কোথায় রাখা হবে এটা জেল কতৃপক্ষের বিষয়।
বুধবার দুপুরে টঙ্গীর নতুনবাজারস্থ সমাজসেবা অধিদপ্তরের মৈত্রী শিল্পে প্রতিবন্ধী শ্রমিকদের সমস্যা সমাধান এবং মুক্তা মিনারেল পানির বিশুদ্ধকরণ প্রক্রিয়া পরিদর্শণে এসে তিনি এসব কথা বলেন।
সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন, ‘খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে, তাকে যে কোন মুর্হুতে গ্রেফতার করা হতে পারে।’
মন্ত্রী এসময় আন্দোলনরতদের অশালীন ভাষায় গালাগাল করে আইনশৃংখলা বাহিনীর সদস্যদের উদ্দেশ্যে বলেন, ‘পুতেগো (নাশকতাকারী) এদের দেখামাত্র গুলি করে মেরে ফেলবেন।’
এসময় উপস্থিত ছিলেন গাজীপুর-২ আসনের সংসদ সদস্য মো. জাহিদ আহসান রাসেল, সমাজ কল্যাণ মন্ত্রণালয় ও সমাজসেবা অধিদপ্তরের ঊর্দ্ধতন কর্মকর্তাগণ, টঙ্গী থানার ওসি মো. ইসমাইল হোসেন, ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলামসহ স্থানীয় আওয়ামীলীগের নেতারা। পরে মন্ত্রী টঙ্গীর কলেজগেটস্থ কিশোর উন্নয়ন কেন্দ্র পরিদর্শন করেন এবং নিবাসীদের খোঁজ খবর নেন।
বাংলাদেশ সময়: ১৯০০ ঘন্টা, ফেব্রুযারী ২৫,২০১৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *