সানি লিওনকে ভারতছাড়া করার হুমকি

Slider বিনোদন ও মিডিয়া

‘মধুবন’ শিরোনামে একটি গানের মিউজিক ভিডিওতে ‘রাধা’ হয়ে নেচেছেন বলিউড তারকা সানি লিওন। কিন্তু গানের সেই নাচ অশ্লীল মনে হওয়ায় তা নিষিদ্ধের দাবি তুলেছেন এক পুরোহিত। এ ছাড়া সানি লিওন ক্ষমা না চাইলে তাকে ভারতছাড়া করারও হুমকি দিয়েছেন তিনি।

সংবাদমাধ্যম ডেইলি ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, গানটিতে অশ্লীল নাচের অভিযোগ তুলেছেন মথুরার পুরোহিত নবল গিরি মহারাজ। তার অভিযোগ, রাধা-কৃষ্ণের প্রেমকাহিনি নিয়ে এই গানে সানি লিওনের নাচ সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়েছে। গানটি সরিয়ে নেওয়ার দাবি জানিয়েছেন ওই পুরোহিত। তা না হলে তিনি আদালতের দারস্থ হবেন বলে জানিয়েছেন।

‘মধুবন মে রাধা নাচ’ শিরোনামের ওই গানটি করেছেন প্রখ্যাত সংগীতশিল্পী মোহাম্মদ রফি। জানা গেছে, ১৯৬০ সালে ‘কোহিনুর’ চলচ্চিত্রে গানটি গেয়েছিলেন তিনি। সারেগামা মিউজিক এই গানটির নতুন মিউজিক ভিডিও ‘মধুবন’ শিরোনামে প্রকাশ করে।

গত ২২ ডিসেম্বর ইউটিউবে গানটি প্রকাশ করা হয়। এরপর গানটি জনপ্রিয়তা পেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ভাইরাল হয়। গানটিতে সানি লিওনের নাচ অনেকে পছন্দ করেছেন, অনেক নেটিজেন আবার ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *