ফুলে সুসজ্জিত গাড়িতে বাড়ি গেলেন অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল

Slider বাংলার সুখবর

উল্লাপাড়া; সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মডেল থানার পুলিশ কনষ্টেবল আলী আকবরকে চাকরি থেকে অবসরে যাওয়ায় বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৫ টার দিকে উল্লাপাড়া মডেল থানার আয়োজনে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) অফিস কক্ষে এ সংবর্ধনা দেওয়া হয়।

পরে ফুলে সুসজ্জিত থানার পিকআপ গড়িতে করে পুলিশ কনষ্টেবল আলী আকবরকে তার গ্রামের বাড়ি শাহজাতপুর উপজেলার পুরান টেপরী গ্রামে পৌছে দেন। আলী আকবর দীর্ঘ ৩৮ বছর ৭ মাস পুলিশের কনস্টেবল পদে সুনামের সঙ্গে চাকরি করে অবসরে যান। যাবার বেলায় তার শেষ কর্মস্থল উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস তার হাত ধরে ফুলে সুসজ্জিত গাড়িতে উঠিয়ে দেন। এ সময় তার সহকর্মী ও অন্যান্য অফিসারগণ উপস্থিত ছিলেন।

অপরদিকে সলংঙ্গা থানায় কর্মরত কনস্টেবল মো. শামসুর রহমান ৩৬ বছর চাকরি জীবন শেষ করে গতকাল অবসরে যান। সলঙ্গা থানার পক্ষ থেকে তাকেও বিদায় সংবর্ধনা দেওয়া হয়। বিদায় সংবর্ধনা শেষে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের জিলানী তার হাত ধরে ফুলে সুসজ্জিত থানার পিকআপ গাড়িতে উঠিয়ে দেন। এ সময় তার সহকর্মী ও অন্যান্য অফিসারগণ উপস্থিত ছিলেন। পরে ফুলে সুসজ্জিত গাড়িতে করে তাকে তার বাড়িতে পৌছে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *