নায়িকা একা কারাগারে

Slider বিনোদন ও মিডিয়া

গৃহকর্মীকে নির্যাতন ও মাদক আইনের দুই মামলায় ঢাকাই সিনেমার নায়িকা একাকে রিমান্ড নেওয়ার আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ রোববার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম এ আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) মো. ফয়সাল অভিনেত্রী একাকে আদালতে হাজির করেন। উভয় মামলায় তিন দিন করে ছয় দিনের রিমান্ড আবেদন করেন তিনি।

রিমান্ড আবেদনে বলা হয়, গৃহকর্মী হাজেরা বেগম মাসিক তিন হাজার টাকা বেতনে গত তিন মাস ধরে কাজ করে আসছিলেন। কাজ শেষে গত ৩১ জুলাই বিকেল সাড়ে ৪টার দিকে একার কাছে দুই মাসের পাওনা বেতনের ৬ হাজার টাকা চান। তখন একা তাকে বলেন, ‘তোকে দিয়ে আর কাজ করাব না এবং হাজেরা বেগমকে গলা ধাক্কা দেন। পাওনা টাকা না দিলে যাবে না জানালে হাজেরা বেগমকে এলোপাতাড়ি মারধর ও বটি দিয়ে মাথায় কোপ দেন।’ এ সময় হাজেরা বেগম হাত দিয়ে ঠেকাতে গেলে তার বাম হাত জখম হয়। ওই সময় ভুক্তভোগী চিৎকার দিলে একা তার মুখ চেপে ধরে বিভিন্ন ভয় দেখান।

অন্যদিক, মাদক মামলার রিমান্ড আবেদনে বলা হয়, পুলিশ হাজেরা বেগমকে উদ্ধার করতে গিয়ে একার বাসায় অভিযান চালায়। একার বিছানার ওপর থেকে পাঁচ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা, ৫৫০ মিলি মদ উদ্ধার করে। মাদকদ্রব্য সংক্রান্ত বিষয়ে একাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, বিক্রয়ের উদ্দেশ্যে ইয়াবা, গাঁজা ও মদ নিজের কাছে রাখেন একা। আসামি মামলার ঘটনার সঙ্গে জড়িত বলে জানা যায়। মাদক মামলায় গ্রেপ্তার দেখানো হলে সহযোগী মাদক ব্যবসায়ীদের নাম ঠিকানা সংগ্রহ, গ্রেপ্তার ও মাদক দ্রব্য ক্রয় বিক্রয়ের তথ্য পাওয়ার সম্ভাবনা আছে।
দুই মামলায় কারাগারে নায়িকা একা। ছবি : সংগৃহীত

রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল দুই মামলায় রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করে শুনানি করেন। আসামি একার পক্ষে অ্যাডভোকেট হুমায়ন কবির রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিনের উভয় আবেদন নামঞ্জুর করে একাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত শনিবার জরুরি সহায়তা নম্বর ৯৯৯-এ কল পেয়ে রাজধানীর হাতিরঝিলের উলন এলাকায় বন্ধু নিবাসের ৯ তলায় একার অ্যাপার্টমেন্টে অভিযান চালিয়ে আহত গৃহকর্মী হাজেরা বেগমকে (৩০) উদ্ধার করে পুলিশ। এ সময় একাকে আটক করা হয়। অভিযানে তার বাসা থেকে ইয়াবা, বিদেশি মদ ও গাঁজা উদ্ধার করা হয়। পরে চিকিৎসার জন্য সন্ধ্যায় হাজেরাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে পুলিশ।

গৃহকর্মী হাজেরার বরাত দিয়ে তার স্বামী রিকশাচালক রফিক বলেন, ‘হাজেরা বাসা-বাড়িতে ছুটা কাজ করে। আমরা হাতিরঝিলের উলন এলাকায় থাকি। তিন মাস ধরে নায়িকা একার বাসায় কাজ করছে হাজেরা। শনিবার দুপুরে ঘরে থাকা-না থাকা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে নায়িকা একা হাজেরাকে কাজ করতে হবে না বলে জানান। এ সময় হাজেরা বলে, “ঠিক আছে, আমার দুই মাসের বকেয়া বেতন দিয়ে দেন।” এতে রেগে গিয়ে হাজেরাকে ভারী কিছু দিয়ে পিটিয়ে আহত করেন একা। বিষয়টি টের পেয়ে আশপাশের লোকজন পুলিশকে খবর দেয়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *