পাওনাদারের লাশ নিয়ে দেনাদারের ঘরের সামনে স্বজনরা

Slider বিচিত্র

কলাপাড়া (পটুয়াখালী)ঃ পটুয়াখালীর কলাপাড়ায় দীর্ঘ দুই বছর ধরে পাওনা টাকার শোক সইতে না পেরে মৃত্যুর কোলে ঢলে পড়েন সুনীল চন্দ্র দাস (৪০)। শুক্রবার রাত নয়টায় আলীপুরের নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়। পরে শনিবার সকাল নয়টা থেকে লাশ নিয়ে স্বজনরা দেনাদার ইউসুফ মুসল্লির ঘরের সামনে অবস্থান করেন। এ ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে।
নিহত সুনীল চন্দ্র দাসের স্ত্রী মাধুরী দাস সাংবাদিকদের জানান, প্রায় দুই বছর আগে আলীপুর বাজারে ভিটি দেয়ার কথা বলে আমার স্বামী সুনীল চন্দ্র দাসের কাছ থেকে আট লাখ টাকা নেন স্থানীয় ইউসুফ মুসল্লি। দীর্ঘদিন ধরে টাকা ফিরিয়ে দেয়ার বেশ কয়েকটি ওয়াদা দেন তিনি। এনিয়ে এলাকার চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তিরা সালিশ করলেও টাকা পাননি সুনীল দাস। পরে টাকার শোক সইতে না পেরে শুক্রবার রাতে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে লতাচাপলী ইউপি চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লা সাংবাদিকদের জানান, নিহত সুনীল জমি কেনার জন্য ইউসুফ মুসল্লিকে টাকা দিয়েছিলেন। এ নিয়ে আমরা সালিশ বৈঠক বসলেও টাকা ফেরত দেননি। আমার জানা মতে, সুনীল অর্থাভাবে বিনা চিকিৎসায় মারা গেছে। শনিবার সকাল থেকে নিহতের স্বজনরা লাশ নিয়ে ইউসুফ মুসল্লির বাড়ির সামনে অবস্থান করেন। আমরা এ ঘটনার সুষ্ঠু সমাধানের চেষ্টা করছি।
এ বিষয়ে ইউসুফ মুসল্লির সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুষ্ঠু সমাধানের চেষ্টা করছি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *