চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীকে ‘গণধর্ষণ’, আটক ৩

নারী ও শিশু


মানিকগঞ্জ:মানিকগঞ্জ সদর উপজেলার পূর্ব শানবান্ধা গ্রামে চতুর্থ শ্রেণির এক স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে তিন বখাটেকে আটক করেছে র‌্যাব-৪। আজ রোববার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ মানিকগঞ্জ কার্যালয়ের কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং।

আটককৃতরা হলেন- সদর উপজেলার লেমুবাড়ি গ্রামের মিজানুর রহমানের ছেলে ময়নুল ইসলাম জাহিদ (১৪), পূর্ব শানবান্ধা গ্রামের মো. সোহরাবের ছেলে মো. আরমান (১৪) ও আমিনুল ইসলাম (১৫)।

র‌্যাব কর্মকর্তা উনু মং জানান, গত বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় বখাটে আরমান ও তার বন্ধু জাহিদ মেয়েটিকে একটি পোল্ট্রি ফার্মে তুলে নিয়ে ধর্ষণ করে। পরের দিন আরমানের বড় ভাই আমিনুল একই কায়দায় মেয়েটিকে ধর্ষণ করে। এর কিছুদিন আগে আমিনুল ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারণ করে রাখে। পরে সে ওই স্কুল ছাত্রীকে ভিডিও দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। এ বিষয়টি কাউকে জানালে সে তাকে হত্যার হুমকি দেয়।

তিনি আরও জানান, এক পর্যায়ে মেয়েটি ধর্ষণের বিষয়টি তার মাকে খুলে বলে। পরে এ ঘটনা র‌্যাব জানতে পেরে অভিযান চালিয়ে ওই তিন বখাটেকে আটক করে। এ ব্যাপারে একটি মামলার প্রস্তুতি চলছে বরেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *