কক্সবাজারে দুই সন্ত্রাসী গ্রুপের সংঘর্ষে নিহত ২

Slider চট্টগ্রাম


কক্সবাজারঃ কক্সবাজার শহরের রুমালিয়ারছড়া এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় গুলি ও দায়ের কোপে দু’জন নিহত হয়েছেন।

সোমবার সন্ধ্যায় রুমালিয়ারছড়ার সিকদার বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রুমালিয়ারছড়া এলাকার লেদু মিয়ার ছেলে মোহাম্মদ সাহেদ (২৮) ও তার সহযোগী বাঁচামিয়ার ঘোনা এলাকার নুরুল করিমের ছেলে রায়হানুল ইসলাম রায়হান (২৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রুমালিয়ারছড়া এলাকার শীর্ষ সন্ত্রাসী আশু আলী গ্রুপের সাথে আরেক সন্ত্রাসী গ্রুপ রায়হান গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। মূলত একটি জমিকে ঘিরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এতে মোহাম্মদ সাহেদকে (২৮) গুলি করে ও রায়হানুল ইসলাম রায়হানকে কুপিয়ে জখম করে। পরে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, আধিপত্যকে ঘিরে দুই গ্রুপে সংঘর্ষ হয়। এতে দু’জনের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বিপুল চন্দ্র দে বলেন, নিহত দু’জনের মধ্যে রায়হানের দু’টি হত্যা ও একটি ছিনতাইয়ের মামলা রয়েছে। দুই গ্রুপ সেখানে আধিপত্য নিয়ে বিভিন্ন সময় সংঘর্ষে লিপ্ত হয়। পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রুপের সদস্যদের গ্রেফতার করলেও জামিনে এসে আবারো সন্ত্রাসী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *