শ্রীপুরে সাফারি পার্কের ভেতর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

Slider গ্রাম বাংলা


রাতুল মন্ডল নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের শ্রীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের সীমানা প্রাচীরের ভেতর থেকে মঙ্গলবার সকালে গলায় প্যান্টের বেল্ট বাধা অজ্ঞাত এক যুবকের (২৮/৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তবিবুর রহমান জানান, পার্কের দক্ষিণ-পূর্ব দিকে চার নং গেটে ইন্দ্রপুরের শেষ সীমান্তে পার্কের সীমানা প্রাচীরের ভেতরে স্থানীয় গ্রাম পুলিশ মো. সারোয়ার ওই যুবকের লাশ পড়ে থাকার খবর পেয়ে আমাকে জানান। পরে বিষয়টি শ্রীপুর থানা পুলিশকে অবগত করা হয়। তাৎক্ষণিকভাবে তার পরিচয় পাওয়া যায়নি। গলায় প্যান্টের বেল্ট ও হলুদ রংয়ের জামা বাঁধা ছিল ও মুখ স্কচটেপে আটকানো ছিল। তার পরনে সাদা শার্ট, ছাই রংয়ের প্যান্ট, কালো চামড়র জুতা ছিল। লাশ উদ্ধারের সময় তার নাক দিয়ে তাজা রক্ত ক্ষরণের আলামত রয়েছে। ধারণা করা হচ্ছে সোমবার রাতে শেষ দিকে দূর্বৃত্তরা অন্যত্র শ^াসরোধ করে হত্যার পর তার লাশটি পার্কের সীমানা প্রাচীরের উপর দিয়ে ভেতরে ফেলে রেখে গেছে।
শ্রীপুর থানার এসআই মো. আমজাদ শেখ জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে লাশটি উদ্ধার করে সুরুতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *