শ্রীপুরে চাঁদাবাজির মামলায় পৌর কাউন্সিলর কারাগারে

Slider গ্রাম বাংলা


রাতুল মন্ডল নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের শ্রীপুর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো: হাবিবুল্ল্যাহ্কে চাঁদাবাজির মামলায় কারাগারে পাঠিয়েছে আদালত।
বুধবার বেলা ২টায় গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলে জানান গাজীপুর কোর্ট পরিদর্শক মনিরুল ইসলাম পি.পি.এম। হাবিবুল্ল্যাহ শ্রীপুর পৌরসভার বেড়াইদের চালা গ্রামের হোছেন আলীর ছেলে। তিনি শ্রীপুর উপজেলা যুবলীগ নেতা। সম্প্রতি অনুষ্ঠেয় শ্রীপুর পৌর নির্বাচনে দ্বিতীয় বারের মতো জয়লাভ করেন সে।
তিনি জানান, একটি চাঁদাবাজির মামলায় উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন মো: হাবিবুল্ল্যাহ্। ওই মামলায় উচ্চ আদালতের দেয়া জামিন আদেশের সময় শেষ হওয়ায় নিম্ন আদালতে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
উল্লেখ্য, গত ১০জুলাই ২০১৯সালের গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ট্রাকস্ট্যান্ডে চাঁদাবাজির ঘটনায় দুই চাঁদাবাজকে হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ। মামলার এজাহারে তাঁর নাম না থাকলেও কাউন্সিলর মো: হাবিবুল্ল্যাহ্’র নির্দেশে চাঁদাবাজি করা হচ্ছিল বলে মামলার আসামীরা ১৬৪ধারার জবানবন্দি স্বীকার করেন। ওই মামলায় তিনি উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন। বুধবার ওই জামিনের মেয়াদ শেষ হলে নিম্ন আদালতে হাজির হয়ে জামিন চাইলে তার আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *